Advertisement
২০ এপ্রিল ২০২৪
Road Accident

Accident in Liluah: মালবাহী গাড়ির ধাক্কায় লিলুয়ায় ফের মৃত্যু স্কুলছাত্রীর

পুলিশ জানিয়েছে, মৃত ছাত্রীর নাম সিদ্ধি শ্রীবাস্তব (১০)। সে স্থানীয় অগ্রসন স্কুলে চতুর্থ শ্রেণিতে পড়ত।

সিদ্ধি শ্রীবাস্তব।

সিদ্ধি শ্রীবাস্তব। ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ১২ অগস্ট ২০২২ ০৭:৪৭
Share: Save:

হাওড়ার লিলুয়ায় বাড়ি ফেরার পথে ফের দুর্ঘটনায় মৃত্যু হল এক স্কুলছাত্রীর। পুলিশ জানিয়েছে, মৃত ছাত্রীর নাম সিদ্ধি শ্রীবাস্তব (১০)। সে স্থানীয় অগ্রসন স্কুলে চতুর্থ শ্রেণিতে পড়ত। বৃহস্পতিবার স্কুল থেকে ফেরার সময়ে বাড়ির কাছেই একটি মালবাহী গাড়ি সিদ্ধিকে ধাক্কা দেয়। সঙ্কটজনক অবস্থায় তাকে টিএল জায়সওয়াল হাসপাতালে ভর্তি করা হলে সেখানেই রাত ৮টা নাগাদ মারা যায় ওই বালিকা। কিছু দিন আগে লিলুয়ারই গোশালা রোডে স্কুল থেকে বাড়ি ফেরার সময়ে একই ভাবে একটি বেপরোয়া লরির ধাক্কায় অষ্টম শ্রেণির এক ছাত্রীর মৃত্যু হয়েছিল।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এ দিন স্কুল ছুটির পরে স্কুলগাড়িতে করে এসে বাড়ি কাছেই নামে সিদ্ধি। এর পরে সে যখন কুন্দন বাই লেন দিয়ে হেঁটে বাড়ি ফিরছিল, তখন পিছন থেকে ওই মালবাহী গাড়িটি তাকে সজোরে ধাক্কা দেয়। সেই ধাক্কায় সিদ্ধি প্রায় ১০ ফুট দূরে ছিটকে পড়ে। এলাকার লোকজন তাকে উদ্ধার করে বাড়িতে খবর দেন। খবর পেয়ে ছুটে এসে বাড়ির লোকজন ওই ছাত্রীকে টিএল জায়সওয়াল হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করেন। কিন্তু রাতে সে মারা যায়। পুলিশ জানিয়েছে, মালবাহী গাড়িটিকে বাজেয়াপ্ত করা হয়েছে। গ্রেফতার করা হয়েছে চালককে।

বাসিন্দা সঞ্জয় দত্তরায় বলেন, ‘‘যে রাস্তায় ঘটনাটি ঘটেছে, সেটি একটি সরু গলি। ওই রাস্তায় মালবাহী গাড়ির ‘নো এন্ট্রি’ রয়েছে। তা সত্ত্বেও গাড়িটি ওই গলিতে ঢুকে মেয়েটিকে চাপা দেয়। আমরা গিয়ে দেখি, ওর মুখ, নাক দিকে গলগল করে রক্ত বেরোচ্ছে। ডান পা-টাও ভেঙে মুচড়ে গিয়েছে। বাড়ির লোকেদের খবর দিয়ে ওকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।’’

এলাকার বাসিন্দাদের অভিযোগ, ট্র্যাফিক পুলিশ ঠিক মতো দায়িত্ব পালন না করায় লিলুয়ায় প্রায়ই এই ধরনের দুর্ঘটনা ঘটছে। হাওড়া সিটি পুলিশের এক পদস্থ কর্তা বলেন, ‘‘নো এন্ট্রি থাকা সত্ত্বেও কী করে গাড়ি চলাচল করছে, সে ব্যাপারে খোঁজ নিয়ে কড়া ব্যবস্থা নেওয়া হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident liluah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE