Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Road Accident In Liluah

কর্মস্থলে যাওয়ার পথে ট্রেলারের চাকায় পিষ্ট তরুণী

দুর্ঘটনার পরেই ট্রেলার ফেলে পালায় চালক। উত্তেজিত জনতা ট্রেলারটি ভাঙচুর করে আগুন ধরিয়ে দেওয়ার চেষ্টা করে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

An image of Death

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২৩ ০৫:১১
Share: Save:

ট্রেলারের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হল সাইকেল আরোহী এক তরুণীর। মঙ্গলবার সকাল সাড়ে ১০টা নাগাদ ঘটনাটি ঘটেছে লিলুয়ার চামরাইলে। মৃতার নাম রূপা সাঁতরা (২৩)। তাঁর বাড়ি ওই এলাকাতেই। দুর্ঘটনার পরেই ট্রেলার ফেলে পালায় চালক। উত্তেজিত জনতা ট্রেলারটি ভাঙচুর করে আগুন ধরিয়ে দেওয়ার চেষ্টা করে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিশ জানিয়েছে, প্রতিদিনের মতো এ দিনও সাইকেল নিয়ে কর্মস্থলে যাচ্ছিলেন রূপা। একটি বেসরকারি সংস্থায় চাকরি করতেন তিনি। ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ওই তরুণী যখন চামরাইল রোড থেকে জাতীয় সড়কে ওঠেন, সেই সময়েই পিছন থেকে একটি ট্রেলার এসে তাঁকে ধাক্কা মারে। রূপা রাস্তায় ছিটকে পড়লে ট্রেলারের চাকা তাঁকে পিষে দেয়। চোখের সামনে এই দৃশ্য দেখে ক্ষিপ্ত হয়ে ওঠে জনতা। তারা ট্রেলারটিতে ভাঙচুর চালিয়ে আগুন লাগানোর চেষ্টা করে। খবর পেয়ে ছুটে আসে লিলুয়া থানার পুলিশ ও ট্র্যাফিকের পদস্থ আধিকারিকেরা। পুলিশ তরুণীর দেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠায়।

এলাকার বাসিন্দাদের অভিযোগ, জাতীয় সড়কে দিনের ব্যস্ত সময়ে ট্র্যাফিক পুলিশ থাকে না। মাঝেমধ্যেই ঘটে দুর্ঘটনা। নিত্যানন্দ দত্ত নামে এক বাসিন্দা বলেন, ‘‘চামরাইল-বালি রোডে দুর্ঘটনা প্রায় নিত্য-নৈমিত্তিক ঘটনা। পুলিশ-প্রশাসনের নজরদারির অভাবেই এমন হচ্ছে। ট্র্যাফিক পুলিশ মোতায়েন থাকলে দুর্ঘটনা অনেকটাই এড়ানো যায়।’’ বিক্ষোভকারীদের দাবি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE