Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Road blockade

Roadblock: ১১ ঘণ্টা পর ডোমজুড়ে উঠল অবরোধ, যান চলাচল স্বাভাবিক দ্বিতীয় হুগলি সেতুতে

বিজেপি নেত্রী নূপুর শর্মার ‘ঘৃণাভাষণ’-এর বিরুদ্ধে বিক্ষোভ দেখাতে বৃহস্পতিবার হাওড়ার ডোমজুড়ে দীর্ঘ সময় ধরে রাস্তা অবরোধ করেন একদল মানুষ।

 দ্বিতীয় হুগলি সেতুর টোলপ্লাজা

দ্বিতীয় হুগলি সেতুর টোলপ্লাজা

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ০৯ জুন ২০২২ ২১:৩৭
Share: Save:

দীর্ঘ ১১ ঘণ্টা পর অবরোধমুক্ত হল ডোমজুড়। যার জেরে দ্বিতীয় হুগলি সেতুতে স্বাভাবিক হয়েছে যান চলাচল। যানজটমুক্ত হয়েছে কোনা এক্সপ্রেসওয়ের দুই পাশই।

বিজেপি নেত্রী নুপূর শর্মার ‘ঘৃণাভাষণ’-এর বিরুদ্ধে বিক্ষোভ দেখাতে বৃহস্পতিবার হাওড়ার ডোমজুড়ে দীর্ঘ সময় ধরে রাস্তা অবরোধ করেন একদল মানুষ। যার জেরে জাতীয় সড়কের উপর আটকে পড়ে প্রচুর গাড়ি। অবরোধ শুরু হয় বৃহস্পতিবার ১১টা নাগাদ। টায়ার জ্বালিয়ে হাওড়ার ডোমজুড়ের অঙ্করহাটির কাছে ১১৬ নম্বর জাতীয় সড়ক অবরোধ করেন বিক্ষোভকারীরা। ওই জাতীয় সড়ক দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলার সঙ্গে সংযোগকারী অন্যতম একটি রাস্তা। ফলে গোটা এলাকার পাশাপাশিই দক্ষিণবঙ্গে হাওড়ার পার্শ্ববর্তী জেলাগুলিতেও যানজটের প্রভাব পড়ে। এর জেরে দুর্ভোগের শিকার হন সাধারণ মানুষ। বিকেলের পরেও অবরোধ ওঠেনি দেখে স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নবান্ন থেকে সাংবাদিক বৈঠক ডেকে অবরোধকারীদের হাতজোড় করে অনুরোধ করেন রাস্তা ছেড়ে দিতে।

মুখ্যমন্ত্রী মমতার আবেদন এবং অনুরোধে কাজ হবে বলেই মনে করা হয়েছিল প্রাথমিক ভাবে। সেই সঙ্গে পুলিশ প্রশাসনের পক্ষ থেকেও অবরোধকারীদের বোঝানো হয়েছে। তার পর রাত ৯টা নাগাদ ডোমজুড়ে উঠল অবরোধ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road blockade domjur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE