Advertisement
০৪ মে ২০২৪
Chinsurah

এক বছর আগে নিখোঁজ ছেলেকে পেলেন বাবা

বিহারের দ্বারভাঙা জেলার বহেড়ার প্রত্যন্ত গ্রাম বেনিপুরের বাসিন্দা মহম্মদ মজলুম সোমবার সন্ধ্যায় ছেলেকে নিয়ে ফেরার ট্রেন ধরেছেন।

ছেলে ও বাবা। নিজস্ব চিত্র

ছেলে ও বাবা। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
চুঁচুড়া শেষ আপডেট: ১৩ জুন ২০২৩ ০৭:৩৫
Share: Save:

প্রায় এক বছর আগে বাড়ি থেকে নিখোঁজ হয়ে গিয়েছিলেন বিহারের মানসিক ভারসাম্যহীন এক যুবক। তাঁকে এলাকার রাস্তা থেকে উদ্ধার করে বাবার হাতে তুলে দিলেন হুগলির চুঁচুড়ার একটি স্বেচ্ছাসেবী সংস্থার সদস্যেরা।

বিহারের দ্বারভাঙা জেলার বহেড়ার প্রত্যন্ত গ্রাম বেনিপুরের বাসিন্দা মহম্মদ মজলুম সোমবার সন্ধ্যায় ছেলেকে নিয়ে ফেরার ট্রেন ধরেছেন। মহম্মদ ইশহাক নামে বছর চৌত্রিশের ওই যুবক তাঁর তিন ছেলের মধ্যে ছোট।

দু’দিন আগে চুঁচুড়ার খাদিনা মোড়ের কাছে রাস্তার ধারে পড়েছিলেন ইশহাক। কথাবার্তা অসংলগ্ন। খবর পেয়ে তাঁকে উদ্ধার করেন ওই স্বেচ্ছাসেবী সংস্থার সদস্যরা। সংস্থার কার্যালয়ে আশ্রয় দেওয়া হয়। সংস্থার কর্ণধার ইন্দ্রজিৎ দত্ত বহু কষ্টে তাঁর থেকে বহেড়া থানার কথা জানতে পেরে যোগাযোগ করেন। খবর পৌঁছয় বাড়িতে। ট্রেন ধরে সোমবার মজলুম চুঁচুড়ায় পৌঁছন। সংস্থার কার্যালয়ে ঢুকেই ছেলেকে জড়িয়ে ধরেন।

মজলুম জানান, ছেলের শোকে মা খাহিরুল খাতুন অসুস্থ হয়ে পড়েছিলেন। বিছানায় শুয়ে সব সময় ইশহাকের নাম করতেন খাহিরুল। মাস তিনেক আগে তিনি মারা যান। ছেলেকে ফিরিয়ে দেওয়ার জন্য ওই সংস্থার সদস্যদের ধন্যবাদ জানাতে ভোলেননি মজলুম।

ইন্দ্রজিৎ বলেন, ‘‘বাবার কাছে ছেলেকে ফেরাতে পারলাম বটে। কিন্তু একটা খামতি রয়ে গেল। মায়ের সঙ্গে ছেলের দেখা হবে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chinsurah Lost and found
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE