Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Locket chatterjee

Locket-Becharam: মানহানির মামলা করব, লকেটকে হুঁশিয়ারি বেচারামের, অডিয়ো ক্লিপ নিয়ে দায়ের অভিযোগ

ভাইরাল হওয়া টেট সংক্রান্ত অডিয়ো ক্লিপে দুই ব্যক্তির মধ্যে কথোপকথন শোনা গিয়েছে। ওই কথোপকথনেই উঠেছে এসেছে বেচারামের নাম।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
সিঙ্গুর শেষ আপডেট: ১৫ জুন ২০২২ ২৩:২১
Share: Save:

স্কুলে শিক্ষক নিয়োগে দুর্নীতির মামলা নিয়ে রাজ্য জুড়ে শোরগোলের আবহে সিঙ্গুরের বিধায়ক বেচারাম মান্নার বিরুদ্ধে টাকা নিয়ে চাকরি দেওয়ার অভিযোগ তুলেছেন হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। তাঁর বিরুদ্ধে এ বার মানহানির মামলা করার হুঁশিয়ারি দিলেন রাজ্যের মন্ত্রী বেচারাম। ভাইরাল হওয়া টেট সংক্রান্ত একটি অডিয়ো ক্লিপে (ওই ক্লিপ আনন্দবাজার অনলাইন যাচাই করেনি) বেচারামের নাম উঠে আসায় তা নিয়ে চর্চাও শুরু হয়েছে। ওই অডিয়ো ক্লিপ নিয়ে সিঙ্গুর থানায় তিনি লিখিত অভিযোগ দায়ের করেছেন বলেও জানালেন বেচারাম।

প্রাথমিক শিক্ষক নিয়োগে অনিয়মের মামলায় শুধু মাত্র হুগলিরই ৬৮ জনকে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে। তাঁদের মধ্যে অনেকেই টাকা দিয়ে চাকরি পেয়েছিলেন বলে দাবি করেছেন লকেট। তাঁর আরও দাবি, এই টাকা নিয়ে চাকরি দেওয়ার কারিগরদের মধ্যে সিঙ্গুরের মন্ত্রী বেচারামও এক জন। বিজেপি সাংসদ বলেন, ‘‘অনেক তথ্য প্রমাণ আছে আমার কাছে। আগেও বলেছি, আবারও বলছি। উনি টাকা নিয়ে চাকরি দিয়েছেন। এখন কী করে মন্ত্রী টাকা ফেরত দেন, সেটা দেখতে চাই। উনি কী ভাবে টাকা নেওয়ার ছক করেছেন, তার অডিয়ো ক্লিপ ভাইরাল হয়েছে। সিবিআই তদন্তে মুখোশ খুলে যাবে। কান টানলেই মাথা আসবে। বলাগড়ের যাঁরা আছেন, তাঁদেরও টানা হবে।’’

প্রসঙ্গত, ভাইরাল হওয়া অডিয়ো ক্লিপে দুই ব্যক্তির মধ্যে কথোপকথন শোনা গিয়েছে। ওই কথোপকথনেই উঠে এসেছে বেচারামের নাম। ওই অডিয়ো ক্লিপ নিয়েই থানায় লিখিত অভিযোগ করেছেন বলে জানালেন রাজ্যের মন্ত্রী। এর পরেই লকেটের বিরুদ্ধে হুঁশিয়ারি দিয়ে বেচারাম বলেন, ‘‘২০২৪ সালে পরাজয় নিশ্চিত জেনে মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েছেন উনি (লকেট)। ওঁর চিকিৎসার প্রয়োজন। অডিয়ো ভাইরাল করে আমার নামে কুৎসা করা হচ্ছে। আমার বিরুদ্ধে টাকা নিয়ে চাকরি দেওয়ার যে অভিযোগ তোলা হয়েছে, তা সম্পূর্ণ মিথ্যে। আমি ওঁর বিরুদ্ধে মানহানির মামলা করব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Locket chatterjee becharam manna
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE