Advertisement
০১ মে ২০২৪
Bomb Scare

সুতলির মণ্ডকে বোমা ভেবে আতঙ্ক চুঁচুড়ায়

এ দিন সকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে একটি ঘর থেকে প্রথমে ন'টি এবং পাশের একটি ঘর থেকে একটি মণ্ড উদ্ধার করে। তল্লাশি চালিয়ে পরে আরও একটি মণ্ড মেলে।

বোমার তল্লাশি চলছে। বৃহস্পতিবার চুঁচুড়ার আনন্দমঠ এলাকায়।

বোমার তল্লাশি চলছে। বৃহস্পতিবার চুঁচুড়ার আনন্দমঠ এলাকায়। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
চুঁচুড়া শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২৩ ০৮:৪৬
Share: Save:

বাগান থেকে ঝিঙে তুলতে গিয়ে কয়েকটা সুতলি পাকানো গোলাকার মণ্ড দেখেছিলেন এক মহিলা। ‘বোমা’ ভেঙে চিৎকার জোড়েন তিনি। এলাকাবাসীও দূর থেকে দেখে অনুমান করেছিলেন সেগুলি বোমাই। বৃহস্পতিবার সকালে চুঁচুড়ার আনন্দ মঠ এলাকার এই খবর যায় পুলিশে। ঘটনাস্থলে আসে রাজ্য পুলিশের বোমা চিহ্নিত ও নিষ্ক্রিয়করণ বাহিনী (বিডিডিএস)। দিনভর জল্পনা শেষে সন্ধ্যায় জানা যায়, সেগুলি বোমা নয়। সুতলি পাকানো সাধারণ মণ্ডই।

এ দিন সকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে একটি ঘর থেকে প্রথমে ন'টি এবং পাশের একটি ঘর থেকে একটি মণ্ড উদ্ধার করে। তল্লাশি চালিয়ে পরে আরও একটি মণ্ড মেলে। কোথা থেকে সেগুলি এল, তা নিয়ে শুরু হয় ধরপাকড়। আতঙ্কিত ছিলেন এলাকার বাসিন্দারাও। তবে জিনিসগুলি বোমা নয় জানতে পেরে তাঁরা স্বস্তির
নিঃশ্বাস ফেলেছেন।

এলাকার বিদায়ী পঞ্চায়েত সদস্য তৃণমূলের শুক্লা চট্টোপাধ্যায় বলেন, ‘‘এই এলাকা শান্তিপ্রিয়। বোমার কথা শুনে অবাক হয়েছিলাম। এখন
স্বস্তি পেলাম।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bomb Scare Chinsurah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE