Advertisement
১১ মে ২০২৪
dacoity

Dacoity: বধূর পেটে রড দিয়ে আঘাত, লুঠ ৫ লক্ষ টাকার গয়না, বাড়িতে ভিখারি সেজে ঢুকে ডাকাতি হাওড়ায়

বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটে নাগাদ মাকুয়ার চুনাভাটি এলাকার বাসিন্দা সৌরভ নস্করের বাড়িতে ভিখারির বেশে ঢোকে দুই দুষ্কৃতী।

বধূর পেটে রড ঢুকিয়ে লুঠপাট।

বধূর পেটে রড ঢুকিয়ে লুঠপাট। গ্রাফিক: সনৎ সিংহ

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২২ ২০:১৩
Share: Save:

ভিখারি সেজে বাড়িতে ঢুকে লুঠপাট চালাল দুষ্কৃতীরা। বাধা দেওয়ায় বধূর পেটে লোহার রড দিয়ে আঘাত করে ডাকাতরা। বৃহস্পতিবার বিকেলে এই ঘটনা ঘটেছে হাওড়ার সাঁকরাইলের মাকুয়া এলাকায়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটে নাগাদ মাকুয়ার চুনাভাটি এলাকার বাসিন্দা সৌরভ নস্করের বাড়িতে ভিখারি সেজে ঢোকে দুষ্কৃতীরা। সৌরভ পেশায় কেবল-টিভি ব্যবসায়ী। প্রত্যক্ষদর্শীদের বিবরণ অনুযায়ী, দুষ্কৃতীরা সংখ্যায় দু’জন ছিল। তাদের এক জন তরুণ এবং অপর জন মধ্যবয়সি। ভিক্ষা চাওয়ার নাম করে তরুণ বাড়িতে ঢোকে এবং সৌরভের স্ত্রীর কাছে পানীয় জল চায়। ওই বধূ ঘরের ভিতরে যেতেই ভিতরে দুষ্কৃতীরা ঢুকে পড়ে। সেই সময় ওই বধু বাড়িতে একাই ছিলেন। তা বুঝতে পেরে ওই দুই দুষ্কৃতী রণমূর্তি ধারণ করে। সৌরভের স্ত্রীর গলায় ছুরি ধরে তারা আলমারির চাবি চায়। চাবি দিতে না চাইলে ওই মহিলাকে মারধর করা হয়। এর পর তাঁর পেটে রড দিয়ে আঘাত করে দুই দুষ্কৃতী। আলমারি থেকে পাঁচ লক্ষ টাকার গয়না, নগদ ৫০ হাজার টাকা ল্যাপটপ এবং কিছু মূল্যবান সামগ্রী লুঠ করে চম্পট দেয় দুষ্কৃতীরা।

ওই বধূকে অবস্থায় স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে প্রাথমিক চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে সাঁকরাইল থানার পুলিশ। এই ঘটনার পিছনে কোনও গ্যাংয়ের হাত রয়েছে কি না তা-ও খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dacoity Loot police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE