Advertisement
২৬ এপ্রিল ২০২৪
dead body

লরিচালকের রহস্যমৃত্যু! হাওড়ার শালিমারে মিলল যুবকের ক্ষতবিক্ষত দেহ, উঠছে খুনের অভিযোগ

রবিবার গভীর রাতে বি গার্ডেন থানার শালিমার তিন নম্বর গেট এলাকায় রাস্তার ধারে এক যুবককে ক্ষতবিক্ষত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। তাঁরা খবর দেন পুলিশে।

Dead body of a truck driver recovered from Howrah

লরিচালকের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ০১ মে ২০২৩ ১৩:১১
Share: Save:

পেশায় লরিচালক। সেই যুবকের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হল রাস্তা থেকে। রবিবার গভীর রাতে এই ঘটনা ঘটেছে হাওড়ার বি গার্ডেন থানার শালিমার তিন নম্বর গেট এলাকায়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে দেহ।

রবিবার গভীর রাতে বি গার্ডেন থানার শালিমার তিন নম্বর গেট এলাকায় রাস্তার ধারে এক যুবককে ক্ষতবিক্ষত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। তাঁরা খবর দেন পুলিশে। পুলিশ এসে যুবককে উদ্ধার করে নিয়ে যায় হাওড়া জেলা হাসপাতালে। সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই যুবকের নাম মনজিৎ সিংহ (২৬)। তিনি পেশায় লরিচালক। তাঁর শরীরে একাধিক আঘাতের চিহ্ন ছিল। তিনি যে লরিটি চালাতেন তার মালিক মহম্মদ আকবর বলেন, ‘‘রবিবার রাতে ওর সঙ্গে কয়েক জন যুবকের ঝামেলা হয়। ও আমাকে ফোন করে জানিয়েছিল সেই ঝামেলার কথা।’’ মনজিৎকে প্রাণে মারার হুমকি দেওয়া হয়েছিল বলেও অভিযোগ করেছেন আকবর। এর পর ভোরবেলা তাঁর মৃত্যুর খবর পাওয়া যায়।

মনজিতের ভাই ওমপ্রকাশ সিংহও অভিযোগ করেছেন, তাঁর দাদাকে খুন করা হয়েছে। এ নিয়ে পুলিশের কাছে লিখিত অভিযোগ করা হবে বলেও জানান তিনি। মনজিৎকে খুন করা হয়েছে, না কি এটা দুর্ঘটনা তা জানতে তদন্ত শুরু করেছে বি গার্ডেন থানার পুলিশ। ওই ঘটনায় এক যুবককে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dead body truck driver unnatural death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE