Advertisement
২৭ এপ্রিল ২০২৪
COVID-19 Vaccine

COVID-19 Vaccine: টিকা নিতে হুড়োহুড়ি সিঙ্গুরে, মাথা ফাটল প্রৌঢ়ার

ভোর থেকে হাসপাতালের বাইরে লাইন দিয়েছিলেন কয়েকশো মানুষ। বেলায় হাসপাতালের ফটক খুলতেই তাই হুড়োহুড়ি শুরু হয়ে যায়।

আহত মহিলা।

আহত মহিলা। ছবি: ভিডিয়ো গ্র্যাব।

নিজস্ব সংবাদদাতা
সিঙ্গুর শেষ আপডেট: ২৮ জুন ২০২১ ১৭:৫৪
Share: Save:

টিকার জোগান নেই হাসপাতালে। তার জেরে ঘরবন্দি হয়ে রয়েছেন সকলে।সিঙ্গুরে হাসপাতালের ফটক খুলতেই তাই হুড়োহুড়ি পড়ে গেল। টাকা নেওয়ার জন্য পড়িমড়ি করে ছুট লাগালেন কয়েকশো মানুষ। ধাক্কাধাক্কিতে চরম বিশৃঙ্খলার ছবি ধরা পড়ল হাসপাতাল চত্বরে। ঠেলাঠেলিতে পড়ে গিয়ে মাথাও ফেটে গেল প্রৌঢ়ার।

সিঙ্গুর হাসপাতালে টিকাকরণের কর্মসূচি নেওয়া হয়েছে। স্থানীয়দের অনেকেই সেখানে গিয়ে প্রথম টিকা নিয়েছেন। কিন্তু জোগান না থাকায়, দ্বিতীয় টিকা নেওয়া বাকি রয়েছে অনেকের। দিন কয়েক আগে কিছু জনের ফোনে মেসেজ যায়। হাসপাতাল থেকে দ্বিতীয় টিকা নিতে বাল হয় তাঁদের।

সেই মতো সোমবার ভোর থেকে হাসপাতালের বাইরে লাইন দিয়েছিলেন কয়েকশো মানুষ। বেলায় হাসপাতালের ফটক খুলতেই তাই হুড়োহুড়ি শুরু হয়ে যায়। টিকা ফুরিয়ে যাওয়ার ভয়ে প্রাণপণে দৌড় লাগান সকলে। সেই সময়ই ধাক্কাধাক্কিতে পড়ে গিয়ে মাথা যায় এক প্রৌঢ়ার।

আঁচল দিয়ে রক্তপাত চেপে সেই অবস্থাতেই টিকা নিতে যান ওই মহিলা। তবে শেষমেশ টিকা নিতে সক্ষম হন তিনি। তবে অনেকেই টিকা মেলেনি বলে অভিযোগ করেছেন। স্থানীয় বাসিন্দা অমল মাইতি বলেন, ‘‘সকাল ৭টা থেকে লাইনে দাঁড়িয়েছিলাম। কিন্তু টিকা পেলাম না। বলল, ফুরিয়ে গিয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Singur coronavirus COVID-19 Vaccine Pandemic
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE