Advertisement
০১ মার্চ ২০২৪
Fair price shop

বিল্ডিং ভেঙে পড়ল উত্তরপাড়া হাসপাতালে, বন্ধ ন্যায্য মূল্যের ওষুধের দোকান

রয়েছে। দুর্ঘটনার আশঙ্কায় বন্ধ রাখা হয়েছে হাসপাতালের ন্যায্য মূল্যের ওষুধের দোকান।

বন্ধ ওষুধের দোকান।

বন্ধ ওষুধের দোকান।

নিজস্ব সংবাদদাতা 
উত্তরপাড়া শেষ আপডেট: ২৩ জুন ২০২১ ১৫:৪৯
Share: Save:

ভেঙে পড়ল উত্তরপাড়া স্টেট জেনারেল হাসপাতালের একটি অংশ। হাসপাতালের সেই বাড়ির কার্নিশ বিপজ্জনক ভাবে ঝুলে রয়েছে। দুর্ঘটনার আশঙ্কায় বন্ধ রাখা হয়েছে হাসপাতালের ন্যায্য মূল্যের ওষুধের দোকান।

উত্তরপাড়া হাসপাতাল চত্বরে সব সময় রোগী এবং তাঁদের পরিজনদের আনাগোনা লেগেই থাকে। ন্যায্য মূল্যের ওষুধের দোকানেও থাকে ভিড়। মঙ্গলবার গভীর রাতে হঠাৎই ভেঙে পড়ে ওষুধের দোকানের উপরের একাংশ। দিনের বেলায় এই ঘটনা ঘটলে বড়সড় বিপদের আশঙ্কা ছিল। ঝুলে থাকা চাঙড় থেকে যাতে বিপদ না বাড়ে সে জন্য বুধবার বন্ধ রয়েছে ন্যায্য মূল্যের ওষুধের দোকান। এর সামনে দিয়ে যাতায়াতও বন্ধ করে দেওয়া হয়েছে।

হাসপাতালের এই বাড়ি দেখভালের দ্বায়িত্বে রয়েছে পূর্ত দফতর। ঘটনার খবর পেয়ে পূর্ত দফতরের আধিকারিকরা উত্তরপাড়া হাসপাতালে গিয়েছিলেন। পূর্ত দফতরের জুনিয়র ইঞ্জিনিয়র জয়দেব চট্টোপাধ্যায় বলেছেন, ‘‘বাড়িটি পুরনো হয়ে গিয়েছে। যে অংশটা ভেঙে পড়েছে সেটা সারানো হবে। হাসপাতাল সুপারকে বলব এ ব্যাপারে প্রস্তাব দিতে বলব।’’ হাসপাতালে ওষুধের দোকান বন্ধ থাকায় হয়রানির শিকার হচ্ছেন রোগীর পরিজনেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE