Advertisement
২৭ এপ্রিল ২০২৪
fake doctor

Fake Doctor: ত্রিবেণী থেকে ধৃত ভুয়ো চিকিৎসক

পুলিশ। ধৃত ওই ভুয়ো চিকিৎসকের নাম প্রভাস চন্দ্র সাধু। বেশ কিছুদিন ধরে ত্রিবেণী স্টেশন রোডে দন্ত চিকিৎসক হিসাবে চিকিৎসা করছিলেন তিনি।

ভুয়ো দন্ত চিকিৎসক।

ভুয়ো দন্ত চিকিৎসক। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ত্রিবেণী শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২১ ০২:৪৬
Share: Save:

ত্রিবেণী স্টেশন রোড থেকে এক ভুয়ো চিকিৎসককে গ্রেপ্তার করল মগরা থানার পুলিশ। ধৃত ওই ভুয়ো চিকিৎসকের নাম প্রভাস চন্দ্র সাধু। বেশ কিছুদিন ধরে ত্রিবেণী স্টেশন রোডে দন্ত চিকিৎসক হিসাবে চিকিৎসা করছিলেন তিনি। তাঁর বিরুদ্ধে ডেপুটি পুলিশ সুপার (ক্রাইম) দেবীদয়াল কুণ্ডুর অফিসে পিটিশন জমা দিয়েছিলেন স্থানীয়রা। তার পর বৃহস্পতিবার ত্রিবেণী স্টেশন রোডে প্রভাসের চেম্বারে হানা দেয় মগরা থানার পুলিশ।

রীতিমতো প্যাড ছাপিয়ে চিকিৎসা করছিলেন ওই ভুয়ো চিকিৎসক। তবে তিনি কোথা থেকে পাশ করেছেন, তাঁর রেজিস্ট্রেশন নম্বর কত? এ সব প্রশ্নের উত্তর দিতে পারেন নি প্রভাস। তাঁকে গ্রেফতার করে চুঁচুড়া আদালতে পাঠায় পুলিশ। ধৃতের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেয় আদালত।

হুগলি গ্রামীণ পুলিশ সুপার আমনদীপ বলেছেন, ‘‘ত্রিবেণী এলাকা থেকে পিটিশন জমা পরে অভিযুক্তের বিরুদ্ধে। আমরা তদন্ত করে তাঁর কাছ থেকে কোনও রেজিস্ট্রেশন নম্বর পাইনি। ডাক্তার না হয়েও দাঁতের চিকিৎসা করতেন। তাই তাঁকে গ্রেফতার করা হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

fake doctor police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE