Advertisement
২৪ এপ্রিল ২০২৪
arrest

হাওড়ায় ধৃত হাতুড়ে, মৃত চিকিৎসকের রেজিস্ট্রেশন নম্বর নিয়ে ‘ব্যবসা’ ৭ বছর ধরে!

রেজিস্ট্রেশন নম্বরটি কার, তিনি কোথাকার বাসিন্দা ছিলেন তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

ধৃত সঞ্জয় কুমার।

ধৃত সঞ্জয় কুমার। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ২১ জুলাই ২০২১ ১৩:২৯
Share: Save:

হাওড়ার সাঁতরাগাছিতে গ্রেফতার ভুয়ো চিকিৎসক। অভিযোগ, মৃত চিকিৎসকের রেজিস্ট্রেশন নম্বর ব্যবহার করে মানুষকে বোকা বানিয়ে আসছিলেন তিনি। কিন্ত শেষরক্ষা হয়নি। মঙ্গলবার ওই চিকিৎসককে প্রথমে আটক করে পুলিশ। নিজের ডিগ্রি সংক্রান্ত শংসাপত্র দেখাতে না পারায় শেষ পর্যন্ত তাঁকে গ্রেফতার করেছে পুলিশ।

হাওড়ার মল্লিক ফটক এলাকার বাসিন্দা সঞ্জয় কুমারকে এলাকাবাসী চিনতেন চিকিৎসক হিসাবেই। হাওড়ারই সাঁতরাগাছি এলাকায় বসতেন সঞ্জয়। কিন্তু মঙ্গলবার সব জারিজুরি ফাঁস হয়ে গেল। নামপ্রকাশে অনিচ্ছুক কয়েক জন স্থানীয় বাসিন্দা সঞ্জয় সম্পর্কে পুলিশে জানান। এর পর তাঁকে সাঁতরাগাছি থেকে প্রথমে আটক করে পুলিশ। তাঁর নিজের ডিগ্রির শংসাপত্র দেখতে চান তদন্তকারীরা। কিন্তু তা তিনি দেখাতে পারেননি।

তদন্তে উঠে আসে চাঞ্চল্যকর তথ্য। জানা যায়, সাত বছর ধরে প্রয়াত এক চিকিৎসকের রেজিস্ট্রেশন নম্বর ব্যবহার করছিলেন সঞ্জয়। ওই রেজিস্ট্রেশন নম্বরটি কার, তিনি কোথাকার বাসিন্দা ছিলেন তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। পুলিশ সঞ্জয়ের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest police fake doctor Howrah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE