Advertisement
০১ মে ২০২৪
Christmas Carnival In Howrah

হাওড়ায় ক্রিসমাস কার্নিভাল, ‘থিম সং’ অরিজিতের কণ্ঠে

হাওড়া পুরসভার প্রশাসকমণ্ডলীর চেয়ারম্যান সুজয় চক্রবর্তী জানান, কার্নিভালের ‘থিম সং’ গেয়েছেন সঙ্গীতশিল্পী অরিজিৎ সিংহ। সেটি উদ্বোধনের দিনই মুক্তি পাবে।

An Image Of Carnival

হাওড়ায় এই প্রথম হচ্ছে ক্রিসমাস কার্নিভাল। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২৩ ২৩:৩৪
Share: Save:

এ বার শীতে কলকাতার পাশাপাশি বেড়ানোর ও আনন্দ উপভোগের নতুন জায়গা হতে চলেছে হাওড়ার ইকো পার্কও। কারণ, হাওড়ায় এই প্রথম হচ্ছে ক্রিসমাস কার্নিভাল। ডুমুরজলা ষষ্ঠী নারায়ণ ইকো পার্কে এই কার্নিভালের উদ্বোধন হবে আগামী ২২ ডিসেম্বর। সেখানে উপস্থিত থাকার কথা রাজ্যের পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিমের।

হাওড়া পুরসভার প্রশাসকমণ্ডলীর চেয়ারম্যান সুজয় চক্রবর্তী জানান, কার্নিভালের ‘থিম সং’ গেয়েছেন সঙ্গীতশিল্পী অরিজিৎ সিংহ। সেটি উদ্বোধনের দিনই মুক্তি পাবে। একটি কার্নিভ্যাল কমিটি গঠন করা হয়েছে। তাদের সঙ্গে হাওড়া পুরসভা সব রকম ভাবে সহযোগিতা করবে। সুজয় বলেন, ‘‘২২ ডিসেম্বর থেকে ২ জানুয়ারি পর্যন্ত দুপুর ২টো থেকে রাত ১০টা পর্যন্ত চলবে এই কার্নিভাল। প্রতিদিন থাকবে বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান ও বিনোদনমূলক অনুষ্ঠান। ছোটদের আনন্দের জন্য থাকছে বিভিন্ন ব্যবস্থা। ৭০টি স্টলে পাওয়া যাবে খাবার থেকে বিভিন্ন সামগ্রী।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Carnival christmas Howrah Arijit Singh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE