Advertisement
০৬ মে ২০২৪
Howrah Clash

রামনবমীর মিছিলের পর ‘বার দুয়েক হাতবদল’ সেই রিভলভার! হাওড়া থেকে গ্রেফতার আরও এক জন

হাওড়ার পুলিশ কমিশনার জানান, রিভলভারকাণ্ডে কয়েক জন প্রত্যক্ষদর্শীর বয়ানও খতিয়ে দেখা হচ্ছে। বেশ কয়েকটি নাম তদন্ত চলাকালীন উঠে এসেছে। সেই সব তথ্য সিআইডির হাতে তুলে দেওয়া হবে।

Howrah Police arrested another youth in Ramnavami rally fire arm case.

সিপি প্রবীণ ত্রিপাঠি জানান, আরও কয়েক জন প্রত্যক্ষদর্শীর বয়ান খতিয়ে দেখা হচ্ছে। ছবি: তৃণমূলের টুইটার থেকে।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৩ ১২:০৯
Share: Save:

রামনবমীর মিছিলের পর দু’বার হাতবদল হয়েছিল সেই রিভলভার! জিজ্ঞাসাবাদের সময় পুলিশকে এমনটাই জানিয়েছেন অভিযুক্ত তরুণ সুমিত সাউ। আর সুমিতের বয়ানের উপর ভিত্তি করে তদন্তে নেমে রিভলভারকাণ্ডে আরও এক তরুণকে গ্রেফতার করল হাওড়া সিটি পুলিশ। ১৮ বছর বয়সি ধৃত তরুণের নাম আরিয়ান গুপ্ত। মঙ্গলবার উত্তর হাওড়ার নন্দীবাগান থেকে তাঁকে গ্রেফতার করা হয়। পাশাপাশি, এই ঘটনায় অবিনাশ যাদব নামে আর এক তরুণকে আটক করে জিজ্ঞাসাবাদ চলছে বলে জানালেন হাওড়ার পুলিশ কমিশনার প্রবীণ ত্রিপাঠি।

বুধবার সকালে সাংবাদিকদের মুখোমুখি হয়ে প্রবীণ জানান, অভিযুক্ত সুমিত মুঙ্গের পালিয়ে যাওয়ার আগে ওই বন্দুক হাওড়ার ফকিরবাগানের বাসিন্দা অবিনাশ যাদব নামের এক তরুণকে দিয়ে যান। সুমিতের নির্দেশে ওই বন্দুক নন্দীবাগানে আরিয়ানের বাড়িতে পৌঁছে দিয়েছিলেন অবিনাশ। মঙ্গলবার আরিয়ানের কাছ থেকেই সেই বন্দুক উদ্ধার হয়েছে। এর পরই তাঁকে গ্রেফতার করা হয়। পাশাপাশি, পুরো ঘটনায় অবিনাশের ভূমিকা খতিয়ে দেখতে তাঁকেও আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে সিপি জানান।

সিপি এ-ও জানান, আরও কয়েক জন প্রত্যক্ষদর্শীর বয়ান খতিয়ে দেখা হচ্ছে। বেশ কয়েকটি নাম তদন্ত চলাকালীন উঠে এসেছে। রামনবমীর মিছিলে বন্দুককাণ্ডের তদন্ত করছে সিআইডি। হাওড়া পুলিশের তরফে সেই সব তথ্য সিআইডি আধিকারিকদের হাতে তুলে দেওয়া হবে বলেও সিপি জানিয়েছেন।

প্রবীণ জানিয়েছেন, ঘটনার পর অভিযুক্ত সুমিত মুঙ্গেরে পালিয়ে গিয়েছিলেন। সেখানেই তাঁর এক আত্মীয়ের বাড়ি থেকে তাঁকে গ্রেফতার করা হয়। তিনি বলেন, ‘‘অভিযুক্ত মুঙ্গেরে পালিয়ে গিয়েছিলেন। লোকেশন ট্র্যাক করে সোমবার রাতে তাঁকে সেখান থেকেই গ্রেফতার করা হয়। মঙ্গলবার তাঁকে মুঙ্গেরের সিজিএম আদালতে পেশ করা হয়। ট্রানজ়িট রিমান্ডে তাঁকে হাওড়ায় নিয়ে আসা হয়েছে। তাঁর বয়ানের উপর ভিত্তি করেই একটি জায়গায় তল্লাশি চালিয়ে ওই রিভলভার উদ্ধার করা হয়।’’

ধৃত সুমিতকে বুধবার হাওড়া আদালতে তোলা হবে। ধৃতের বিরুদ্ধে অস্ত্র আইন-সহ একাধিক ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ramnavami Howrah Clash arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE