Advertisement
২৬ এপ্রিল ২০২৪
gold

Gold: ট্রলি ব্যাগে লুকোনো আড়াই কোটি টাকার সোনা, হাওড়া স্টেশনে আটক ব্যবসায়ী

হাওড়ায় ট্রেন থেকে নামেন ললিত কুমার নামে এক প্রৌঢ়। ট্রলি ব্যাগ নিয়ে সন্দেহজনক ভাবে তাঁকে প্লাটফর্মে ঘোরাঘুরি করতে দেখে আটক করে রেলপুলিশ।

উদ্ধার হওয়া সেই সোনা।

উদ্ধার হওয়া সেই সোনা। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ১৭ জুলাই ২০২২ ১৪:৫৩
Share: Save:

আবারও হাওড়া স্টেশন থেকে উদ্ধার হল বিপুল টাকার সোনা। শনিবার হাওড়া স্টেশনে এক যাত্রীর থেকে পাওয়া গিয়েছে পাঁচ কিলোগ্রাম ১২৫ গ্রাম সোনা। যার বাজারমূল্য দু’কোটি ৬২ লক্ষ সাড়ে ৩৫ হাজার টাকা। রেলপুলিশ ওই যাত্রীকে আটক করেছে।

শনিবার ডাউন শ্রী সত্যসাঁই প্রশান্তি নিলায়ম এক্সপ্রেস হাওড়া স্টেশনে পৌঁছয় সন্ধ্যাবেলা। ওই ট্রেন থেকেই নামেন ললিত কুমার নামে এক প্রৌঢ়। হাওড়া স্টেশনের নিউ কমপ্লেক্সে ট্রলি ব্যাগ নিয়ে সন্দেহজনক ভাবে তাঁকে প্লাটফর্মে ঘোরাঘুরি করতে দেখেন রেলপুলিশের কর্মীরা। এর পর ললিত ট্রলি ব্যাগ নিয়ে হাওড়া স্টেশন থেকে বেরনোর চেষ্টা করেন। সেই সময় তাঁকে আটক করেন আরপিএফ জওয়ানরা। ললিতের ট্রলি ব্যাগ তল্লাশি করে পাওয়া যায় ওই বিপুল সোনা। ললিত ওই সোনার কোনও প্রমাণপত্র দাখিল করতে পারেননি। এ ছাড়াও ললিতের কাছে মিলেছে নগদ ৪৭ হাজার টাকা।

ললিতকে জিজ্ঞাসাবাদ করছেন আরপিএফ আধিকারিকরা। আরপিএফ সূত্রে জানা গিয়েছে, ললিত তামিলনাড়ুর কোয়েম্বত্তূরের বাসিন্দা। তাঁর কলকাতাতেও সোনার দোকান আছে। ওড়িশার ভুবনেশ্বরের দুটি বড় সোনার দোকানের মালিকের থেকে বরাত পেয়েছিলেন তিনি। এর পর তিনি দক্ষিণ ভারত থেকে সোনা নিয়ে ভুবনেশ্বর যান। কিন্তু দুই দোকানদার সেই বরাত বাতিল করেন। ফলে তিনি সোনা নিয়ে কলকাতায় ফেরার পথে হাওড়া স্টেশনে ধরা পড়েন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

gold Gold Smuggling howrah station
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE