Advertisement
০৯ মে ২০২৪
Madan Mitra

Madan Mitra and Prabir Ghosal: ক্রমশ দূরত্ব কমছে? মদনের সঙ্গে বইমেলার মঞ্চে উপস্থিত বিজেপি-র ‘বেসুরো’ প্রবীর

কামারহাটির বিধায়কের বক্তৃতার সময় মঞ্চে তাঁর পাশেই দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে প্রবীরকেও। কিছু ক্ষণ কথাও হয় দু’জনের মধ্যে।

মঞ্চে মদন মিত্র এবং প্রবীর ঘোষালের সাক্ষাৎ।

মঞ্চে মদন মিত্র এবং প্রবীর ঘোষালের সাক্ষাৎ। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কোন্নগর শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২১ ২১:০১
Share: Save:

তৃণমূলের সঙ্গে হুগলির ‘বেসুরো’ বিজেপি নেতা প্রবীর ঘোষালের দূরত্ব কি কমছে? রবিবার হুগলি জেলার কোন্নগরে একটি অনুষ্ঠানে তৃণমূল নেতা তথা কামারহাটির বিধায়ক মদন মিত্রের সঙ্গে একই মঞ্চে দেখা গিয়েছে প্রবীরকেও। তাতেই এই জল্পনা জোরদার হয়েছে। যদিও প্রবীর জানিয়েছেন, বইমেলায় ‘রাজনীতির আলোচনা’ হয়নি।
রবিবার সন্ধ্যায় কোন্নগরে বইমেলার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মদন। কামারহাটির বিধায়কের বক্তৃতার সময় মঞ্চে তাঁর পাশেই দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে প্রবীরকেও। কিছু ক্ষণ কথাও হয় দু’জনের মধ্যে। যদিও অনুষ্ঠানের পর এই সাক্ষাৎ প্রসঙ্গে প্রবীর বলেন, ‘‘মদন মিত্র অত্যন্ত সংস্কৃতিবান মানুষ। ওঁকে দীর্ঘ ৪০ বছর চিনি। ঠিক জায়গায় ঠিক ব্যক্তিই অতিথি হিসাবেই এসেছেন।’’ কবে তৃণমূলে যোগ দেবেন তিনি? এই প্রশ্নের উত্তরে উত্তরপাড়ার প্রাক্তন বিধায়ক বলেন, ‘‘বইমেলা রাজনীতির জায়গা নয়। এখানে রাজনীতির আলোচনা করব না।’’

প্রবীরের সঙ্গে সাক্ষাৎ নিয়ে মদনের বক্তব্য, ‘‘আমার দল যদি প্রবীর ঘোষালকে যোগ দেওয়ায় তা হলে আমি তাঁকে স্বাগত জানাব। ব্যক্তিগত ভাবে প্রবীরবাবুর সঙ্গে আমার অত্যন্ত ভাল সম্পর্ক। আমি দলের লোক। দল যদি বলে গেটে দাঁড়িয়ে থাক, থাকব। দল যদি বলে শ্মশানে যাও, যাব। দল যদি বলে মন্ত্রিসভায় যাও, চলে যাব। আমি দলের একনিষ্ঠ কর্মী। দল যা বলবে করব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madan Mitra TMC Prabir Ghoshal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE