Advertisement
০৬ মে ২০২৪
WB Panchayat Election 2023

পঞ্চায়েত ভোটের আবহে ডোমজুড়ে প্রচুর বোমা উদ্ধার

পুলিশ সূত্রে খবর, মিনসরের বাড়িতে বোমা মজুত থাকার খবর পেয়েই তল্লাশি অভিযান চালানো হয়।

ডোমজুরের দক্ষিণ কোরোলা এলাকা থেকে উদ্ধার বোমা।

ডোমজুরের দক্ষিণ কোরোলা এলাকা থেকে উদ্ধার বোমা। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ডোমজুড় শেষ আপডেট: ২২ জুন ২০২৩ ২৩:১১
Share: Save:

পঞ্চায়েত ভোটের আগে পুলিশের অভিযান বিভিন্ন জায়গায়। ডোমজুর থানার অন্তর্গত দক্ষিণ কোরোলা এলাকায় উদ্ধার অন্তত ৩০টি বোমা। আটক হলেন মিনসর শেখ নামে এক তৃণমূল কর্মী। বৃহস্পতিবার বিকেলে ওই এলাকার একটি পুকুর থেকে বোমা উদ্ধার হয়। মিনসরের আত্মীয় নিজাম মল্লিক জানান, মিনসরকে ডোমজুড় থানার পুলিশ আটক করেছে।

পুলিশ সূত্রে খবর, মিনসরের বাড়িতে বোমা মজুত থাকার খবর পেয়েই তল্লাশি অভিযান চালানো হয়। পুলিশ বাড়িতে গেলে তাঁর স্ত্রী জানান, ভয়ে বোমাগুলো তিনি পুকুরে ফেলে দিয়েছেন। এর পর পুলিশ পুকুরে জাল ফেলে বোমাগুলো উদ্ধার করে। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়ায়। পুলিশ সূত্রের বক্তব্য, যে কোনও নির্বাচনে কোরোলা খুবই স্পর্শকাতর হয়ে ওঠে। সেই কারণে এ বার আগে থেকেই বাড়তি নজরদারি ছিল।

মিনসরের পরিবারের লোকেদের দাবি, কেউ তাঁকে ফাঁসিয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কেন এতগুলো বোমা বাড়িতে মজুত করা হয়েছিল, তা জানার চেষ্টা চলছে। পুলিশ কমিশনার প্রবীণকুমার ত্রিপাঠি বলেন, ‘‘কোরোলা এলাকায় পুকুর থেকে ৩০টি বোমা উদ্ধার হয়েছে। এক জনকে অন্য মামলায় আটক করা হয়েছে। বোমাগুলো কে বা কারা কেন মজুত করেছিল, তা তদন্ত করে দেখা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE