Advertisement
০১ মে ২০২৪
Accident

দু’টি বাসের মুখোমুখি ধাক্কা হাওড়ার বালটিকুরিতে, দুর্ঘটনায় জখম অন্তত ১০ জন যাত্রী

৬৩ নম্বর রুটের একটি বেসরকারি বাস ডোমজুড়ের দিকে যাচ্ছিল। সেই সময় বাঁকড়া-পার্ক সার্কাস রুটের একটি মিনিবাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টো দিক থেকে আসা ওই বেসরকারি বাসটিকে মুখোমুখি ধাক্কা মারে।

Many injured due to an accidenbt at Howrah

হাওড়ায় দুর্ঘটনাগ্রস্ত দুই বাস। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ২২ অগস্ট ২০২৩ ১১:৪৭
Share: Save:

দু’টি বাসের মুখোমুখি ধাক্কায় জখম হলেন অন্তত ১০ জন যাত্রী। মঙ্গলবার সকালে এই ঘটনা ঘটেছে হাওড়ার বালটিকুরিতে। আহত যাত্রীদের উদ্ধার করে পাঠানো হয় হাসপাতালে। তবে দু’টি বাসেরই গতি কম থাকায় বড়সড় বিপদ এড়ানো গিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার অফিস টাইমে বালটিকুরি বাজারে দু’টি বেসরকারি বাসের মুখোমুখি ধাক্কা লাগে। ৬৩ নম্বর রুটের একটি বেসরকারি বাস ডোমজুড়ের দিকে যাচ্ছিল। সেই সময় বাঁকড়া-পার্ক সার্কাস রুটের একটি মিনিবাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টো দিক থেকে আসা ওই বেসরকারি বাসটিকে মুখোমুখি ধাক্কা মারে। দুর্ঘটনার জেরে দু’টি বাসেরই কয়েক জন যাত্রী আহত হন। স্থানীয় বাসিন্দারা প্রাথমিক ভাবে উদ্ধার কাজ শুরু করেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দাশনগর থানার পুলিশ।

আহতদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে। গাড়ির গতি কম থাকায় বড়সড় দুর্ঘটনা এড়ানো গিয়েছে। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, হাওড়া-আমতা রোডে একের পর এক দুর্ঘটনায় ঘটছে। তাতে তাঁরা আতঙ্কিত। তাঁরা এলাকায় ট্রাফিক পুলিশের নজরদারির দাবি তুলেছেন। পুলিশ বাস দু’টিকে আটক করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Howrah Bus Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE