Advertisement
২০ এপ্রিল ২০২৪
Howrah Municipality

Howrah Municipality: সোমবার থেকে নয়া বিধি চালু হচ্ছে হাওড়া পুর এলাকায়, নিয়ম করে বন্ধ থাকবে বাজার

ওষুধ, দুধ ইত্যাদির মতো জরুরি পরিষেবা খোলা থাকবে। রবিবার এ কথা জানিয়েছেন হাওড়া পুরসভার প্রশাসক মণ্ডলীর চেয়ারম্যান সুজয় চক্রবর্তী।

ব্যাঁটরায় পুলিশি অভিযান।

ব্যাঁটরায় পুলিশি অভিযান। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২২ ১৬:৩৪
Share: Save:

হাওড়া পুরসভার বাজার এবং দোকানপাট বন্ধ রাখা হবে সপ্তাহে এক দিন। করোনা সংক্রমণ রোধে নয়া ব্যবস্থা নিল হাওড়া পুরসভা। রবিবার পুরসভার তরফে এ কথা ঘোষণা করা হয়েছে।
হাওড়া পুরসভার আওতায় মোট ১১টি থানা রয়েছে। পুরসভা স্থির করেছে, প্রতিটি থানার বাজার এবং দোকানপাট সপ্তাহে এক দিন বন্ধ রাখা হবে। তবে ওষুধ, দুধ ইত্যাদির মতো জরুরি পরিষেবা খোলা থাকবে। রবিবার এ কথা জানিয়েছেন হাওড়া পুরসভার প্রশাসক মণ্ডলীর চেয়ারম্যান সুজয় চক্রবর্তী।

পরে পুলিশ এবং প্রশাসনের সঙ্গে বৈঠক করে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে বলেও পুরসভার তরফে জানানো হয়েছে। মানুষকে সচেতন করার জন্য প্রচার করা হচ্ছে। কোনও জায়গায় যাতে জমায়েত না হয়, সে দিকে লক্ষ রাখা হয়েছে। কোভিড বিধি সকলে মেনে চলছেন কি না তা দেখার জন্য রবিবার সকালে হাওড়ার ব্যাঁটরার বিভিন্ন জায়গায় অভিযান চালায় পুলিশ। কদমতলা বাজারে মাস্ক বিলিও করে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Howrah Municipality market corona
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE