Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

Night Curfew: কোভিডবিধি লঙ্ঘন, উত্তরপাড়ায় গঙ্গার ঘাটে তরুণ-তরুণীদের জমায়েতে পুলিশের হানা, আটক ২৪

চুঁচুড়াতেও কোভিড বিধিনিষেধ নিয়ে এলাকাবাসীকে সতর্ক করতে রাস্তায় নেমেছেন বিধায়ক অসিত মজুমদার।

নিজস্ব সংবাদদাতা
উত্তরপাড়া ১৯ জুলাই ২০২১ ০০:২৬
নিজস্ব চিত্র।

নিজস্ব চিত্র।

নাইট কার্ফু কার্যকর করতে আরও কড়া রাজ্য পুলিশ। গঙ্গার ঘাটে তরুণ-তরুণীদের জমায়েত আটকাতে রবিবার উত্তরপাড়ায় চলল ব্যাপক পুলিশি ধরপাকড়। কোভিড বিধিনিষেধ অমান্য করার অপরাধে উত্তরপাড়ায় ২৪ জনকে আটক করা হয়েছে। চুঁচুড়াতেও কোভিড বিধিনিষেধ নিয়ে এলাকাবাসীকে সতর্ক করতে রাস্তায় নেমেছেন বিধায়ক অসিত মজুমদার। ব্যবসায়ীদের তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন, রাত ৮টার পর দোকান খুলে রাখা যাবে না।

রবিবার সাইরেন বাজিয়ে মাইকিং করে হুগলির দোলতলা ঘাট, খেয়াঘাট ও শখেরবাজার ঘাটে অভিযান চালায় উত্তরপাড়া থানার পুলিশ। কোভিড বিধিনিষেধ কিছুটা শিথিল হতেই সন্ধার পর থেকে বিভিন্ন ঘাটে মানুষের অবাধ জমায়েত শুরু হয়ে গিয়েছিল সম্প্রতি। তা আটকাতেই ধরপাকড় চালিয়েছে পুলিশ। উত্তরপাড়া স্টেশন রোড বাজারের সব দোকানপাটও বন্ধ করে দেওয়া হয়।

চুঁচুড়াতেও শহরের ব্যবসায়ীদের কাছে গিয়ে তাঁদের সতর্ক করলেন বিধায়ক অসিত। জানিয়ে এসেছেন, রাত ৮টার পর দোকান খোলা রাখলে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে। অতিমারির তৃতীয় ঢেউ নিয়ে আশঙ্কার আবহে জেলা প্রশাসনের তরফেও দিন দুয়েক আগে জানানো হয়, কোভিডবিধি লঙ্ঘন করলে অভিযুক্তদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করবে পুলিশ।

Advertisement

আরও পড়ুন

Advertisement