Advertisement
০৭ মে ২০২৪
Migrant Workers

Suicide: ভিন্‌ রাজ্যে কাজ হারিয়েই কি আত্মঘাতী হাওড়ার যুবক

নিহতের পরিবার জানিয়েছে, সোনা-রুপোর কাজ করতে মুম্বইয়ে গিয়েছিলেন রাজেশ।

রাজেশ গঙ্গোপাধ্যায়।

রাজেশ গঙ্গোপাধ্যায়। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ০২ জুলাই ২০২১ ২২:০৫
Share: Save:

হাওড়ার বঙ্কিম সেতু থেকে রেললাইনে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হলেন এক পরিযায়ী শ্রমিক। ওই যুবকের পরিবারের দাবি, ভিন্‌ রাজ্যে কাজ হারিয়েই আত্মহত্যা করেছেন তিনি। যুবকের দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়ে ঘটনার ঘটনার তদন্ত শুরু করেছে হাওড়া জিআরপি।

পুলিশ সূত্রে খবর, নিহত যুবক রাজেশ গঙ্গোপাধ্যায় (৩৪) ডোমজুড়ের দফরপুরের বাসিন্দা ছিলেন। শুক্রবার দুপুর আড়াইটা নাগাদ বঙ্কিম সেতু থেকে হাওড়া স্টেশনের ১ নম্বর প্ল্যাটফর্মের রেললাইনে ঝাঁপ দেন তিনি। দেহ উদ্ধারের সময় রাজেশের আধার কার্ড পায় রেল পুলিশ। সেখান থেকেই তাঁর নাম-পরিচয় জানা যায়।

নিহতের পরিবার জানিয়েছে, সোনা-রুপোর কাজ করতে মুম্বইয়ে গিয়েছিলেন রাজেশ। তবে মহারাষ্ট্রে লকডাউন চালু হওয়াতে বেকার হয়ে পড়েন। বাড়ি ফিরেও কোনও কাজ জোটেনি। তাঁর মা কল্পনা গঙ্গোপাধ্যায় বলেন, ‘‘আমি হুগলির কালীপুরে বাপের বাড়িতে থাকতাম। ছেলে সেখানে আসত। মুম্বইতে কাজ হারিয়ে ওর মাথার ঠিক ছিল না।’’ কল্পনা দেবী জানিয়েছেন, সংসারের অনটন মেটাতে লোকের বাড়ি কাজ করতেন তিনি। তাঁর দাবি, সে সব দেখেই নিজেকে ঠিক রাখতে পারছিল না ছেলে।

শুক্রবার ছেলের মর্মান্তিক পরিণতির খবর পেয়ে ডোমজুড়ের বাড়িতে ছুটে যান কল্পনা। কান্নায় ভেঙে পড়ে তিনি বলেন, ‘‘ছেলেকে বোঝাতাম, সব ঠিক হয়ে যাবে। তার পরেও এমনটা হবে ভাবিনি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suicide mumbai Howrah Migrant Workers
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE