Advertisement
২৬ এপ্রিল ২০২৪
arrest

কখনও পুলিশে, কখনও রেলে চাকরি দেওয়ার নাম করে প্রতারণা, হুগলিতে ধৃত ১

পুলিশ সূত্রে জানা গিয়েছে, পলাশ নামে ওই যুবক দীর্ঘদিন ধরেই প্রতারণা করে আসছে।

প্রতারণা-কাণ্ডের তদন্তে তারকেশ্বর থানা।

প্রতারণা-কাণ্ডের তদন্তে তারকেশ্বর থানা। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
হুগলি শেষ আপডেট: ১১ অগস্ট ২০২১ ১৩:১৫
Share: Save:

সরকারি চাকরি দেওয়ার নাম করে কয়েক লক্ষ টাকার প্রতারণা। এই অভিযোগে হুগলির তারকেশ্বর থেকে এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ। অভিযুক্তের নাম পলাশ দে। তিনি ধনিয়াখালির বান্না এলাকার বাসিন্দা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, পলাশ নামে ওই যুবক দীর্ঘদিন ধরেই প্রতারণা করে আসছে। বছর দেড়েক আগে রেলে চাকরি দেওয়ার নাম করে ধনিয়াখালির নারায়ণপুর এলাকার এক যুবকের থেকে পলাশ দেড় লক্ষ টাকা নেয় বলে অভিযোগ। এর পর চাকরি না মেলায় টাকা ফেরত চান ওই যুবক। কিন্তু তার পর থেকে যোগাযোগ বন্ধ করে দেয় পলাশ। প্রতারিত যুবকও তাঁর বন্ধুদের সাহায্য নিয়ে ফাঁদ পাতেন। এক বন্ধুকে দিয়ে পলাশকে ফোন করান তিনি। বুধবার সকালে তারকেশ্বর নতুন বাস স্ট্যান্ড এলাকায় হাজির হয় পলাশ। অভিযোগ, সে কলকাতা ট্রাফিক পুলিশে চাকরি দেওয়ার নাম করে তিন লক্ষ টাকা চায়।

এর পরই পলাশকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। যদিও পলাশের দাবি, তারকেশ্বর থানার এক সিভিক ভলোন্টিয়ারের স্বামী ওই চক্রের পাণ্ডা। অভিজিৎ দে নামে ওই যুবককেও খুঁজছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest police Fraud Tarkeshwar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE