Advertisement
২০ এপ্রিল ২০২৪
ghatal

ঘাটালের পরিস্থিতি দেখতে কমিটি, মমতার সফরের পরই গেল প্রতিনিধি দল

অনুকূল আশ্রমের মাঠে নামে প্রতিনিধি দলটির কপ্টার। সেখান থেকে ওই প্রতিনিধি দলের সদস্যদের ময়রাপুকুর, আজবনগর যাওয়ার কথা।

ঘাটালে নৌকা চড়ে পরিদর্শনে প্রতিনিধি দল।

ঘাটালে নৌকা চড়ে পরিদর্শনে প্রতিনিধি দল। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
ঘাটাল শেষ আপডেট: ১১ অগস্ট ২০২১ ১২:৩৬
Share: Save:


মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সফরের পর দিনই ঘাটালের বন্যা পরিস্থিতি খতিয়ে দেখল রাজ্যের পাঠানো চার সদস্যের একটি প্রতিনিধি দল। বুধবার ওই কমিটির সদস্যরা হেলিকপ্টারে চড়ে পৌঁছন ঘাটালে। তাঁরা নৌকায় চড়ে ওই এলাকার বন্যা পরিস্থিতি খতিয়ে দেখেন।

বুধবার ঘাটালের অনুকূল আশ্রমের মাঠে নামে প্রতিনিধি দলটির কপ্টার। ওই প্রতিনিধি দলে ছিলেন সেচ এবং নিকাশি বিভাগের প্রধান সচিব প্রভাতকুমার মিশ্র। বুধবার ঘাটালের সেচ দফতরের বাংলোর সামনে থেকে নৌকায় চড়ে তিনি যান ঘাটাল এবং হুগলির সীমানা বন্দর এলাকায়। ঝুমি, দ্বারকেশ্বর এবং শিলাবতী নদীর সংযোগস্থলও পরিদর্শন করেন। প্রায় ২০ কিলোমিটার নৌকায় চড়ে ঘোরেন তাঁরা।

পরে ঘাটালে টাউন হলে একটি বৈঠক করেন সেচ এবং নিকাশি বিভাগের প্রধান সচিব। সেখানে ছিলেন সেচ, পূর্ত, জনস্বাস্থ্য ও কারিগরি, কৃষি-সহ বিভিন্ন দপ্তরের জেলাস্তরের আধিকারিকরা। বিভিন্ন দপ্তরের কাছ থেকে রিপোর্ট নেন প্রভাত কুমার। ঘাটালের পরিস্থিতি নিয়ে তিনি মুখ্যমন্ত্রীকে রিপোর্ট দেবেন বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

flood ghatal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE