Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Teachers

Teacher: হোমওয়ার্ক না করায় হাওড়ায় সাত বছরের শিশুর গায়ে গরম মোম ঢেলে ‘শাস্তি’ শিক্ষকের

বুধবার হাওড়া সিটি পুলিশের কমিশনারের সঙ্গেও দেখা করেন ওই শিশুর বাবা এবং মা। কমিশনারের নির্দেশে নড়েচড়ে বসে গোলাবাড়ি থানা পুলিশ। শুরু হয় তদন্ত।

গৃহশিক্ষকের কাছে নির্যাতিত সেই পড়ুয়া।

গৃহশিক্ষকের কাছে নির্যাতিত সেই পড়ুয়া। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২১ ১৭:৩২
Share: Save:

হোমওয়ার্ক না করায় দ্বিতীয় শ্রেণির এক ছাত্রের গায়ে মোমবাতির গরম মোম ঢেলে দেওয়ার অভিযোগ উঠল গৃহশিক্ষকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে হাওড়ায় গোলাবাড়িতে। গুরুতর জখম ওই ছাত্র। ওই ছাত্রের মা গোলাবাড়ি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। এখনও অধরা অভিযুক্ত শিক্ষক।

শালকিয়ার এক ফুল বিক্রেতার তিন সন্তানই দীপক প্রজাপতি নামে স্থানীয় এক গৃহশিক্ষকের কাছে পড়ত। গত ১৪ অগস্ট সন্ধ্যায় ওই গৃহশিক্ষক পড়াতে গিয়েছিলেন। সেই সময় বাড়িতে দ্বিতীয় শ্রেণির ওই ছাত্রের বাবা এবং মা বাড়িতে ছিলেন না। সে দাদা এবং দিদির সঙ্গে পড়তে বসে। অভিযোগ, হোমওয়ার্ক না করায় মোমবাতি জ্বেলে গরম মোম ওই শিশুর দেহে দীপক ঢেলে দেন। পাশাপাশি শিশুটির শরীরে তিনি ছেঁকা দেন বলেও অভিযোগ। শিশুর হাতে, পায়ে এবং পিঠে ফোসকা পড়ে যায়।

শিশুটির বাবা এবং মা বাড়ি ফিরে এলে তাঁরা বিষয়টি জানতে পারেন। শিশুটির প্রাথমিক চিকিৎসার পর গোলাবাড়ি থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন। পর দিন হাওড়া জেলা হাসপাতালেও শিশুটিকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। বিষয়টি নিয়ে বুধবার হাওড়া সিটি পুলিশের কমিশনারের সঙ্গেও দেখা করেন ওই শিশুর বাবা এবং মা। কমিশনারের নির্দেশে নড়েচড়ে বসে গোলাবাড়ি থানা পুলিশ। শুরু হয় তদন্ত। অভিযুক্তের খোঁজ চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Teachers Student Howrah Private Teacher
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE