Advertisement
১১ মে ২০২৪
Ashwini Vaishnaw

আসছেন প্রধানমন্ত্রী, তার আগের রাতের প্রস্তুতি খতিয়ে দেখে গেলেন রেলমন্ত্রী

প্রধানমন্ত্রী হাওড়া স্টেশন পরিদর্শনে আসবেন। তাঁর নিরাপত্তা সুনিশ্চিত করতে স্টেশনের নিউ কমপ্লেক্সের ২১, ২২ এবং ২৩ নম্বর প্ল্যাটফর্মে ট্রেন চলাচল বন্ধ রাখা হবে।

বৃহস্পতিবার রাত ১০টা ৫০ মিনিট নাগাদ হাওড়া স্টেশনে আসেন রেলমন্ত্রী।

বৃহস্পতিবার রাত ১০টা ৫০ মিনিট নাগাদ হাওড়া স্টেশনে আসেন রেলমন্ত্রী। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২২ ০১:৩৮
Share: Save:

বন্দে ভারত এক্সপ্রেসের উদ্বোধন করতে শুক্রবার হাওড়া স্টেশনে আসবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তার আগে রাতের প্রস্তুতি সরেজমিনে খতিয়ে দেখে গেলেন কেন্দ্রীয় রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব। তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন রেলের উচ্চপদস্থ আধিকারিকরাও।

বৃহস্পতিবার রাত ১০টা ৫০ মিনিট নাগাদ হাওড়া স্টেশনে পৌঁছন রেলমন্ত্রী। বন্দে ভারতের উদ্বোধনে প্রধানমন্ত্রী আসবেন সেই উপলক্ষে হাওড়ার ২১,২২ এবং ২৩ নম্বর প্ল্যাটফর্ম সাজিয়ে তোলার কাজ চলছিল। এই তিনটি প্ল্যাটফর্মকে জাতীয় পতাকার আদলে তেরঙা কাপড় দিয়ে মুড়ে ফেলা হয়েছে। সাজানো হয়েছে ফুল দিয়ে। প্রচুর অতিথিকে আমন্ত্রণ জানানো হয়েছে এই অনুষ্ঠানে। তাঁদের সবার জন্য সোফার বন্দোবস্ত করা হয়েছে। রং করা হচ্ছে ওই তিনটি প্ল্যাটফর্মের রেললাইনেও।

প্রধানমন্ত্রী হাওড়া স্টেশন পরিদর্শনে আসবেন। তাঁর নিরাপত্তা সুনিশ্চিত করতে স্টেশনের নিউ কমপ্লেক্সের ২১, ২২ এবং ২৩ নম্বর প্ল্যাটফর্মে ট্রেন চলাচল বন্ধ রাখা হবে। ২৯ ডিসেম্বর রাত ১২টা থেকে ৩০ ডিসেম্বর দুপুর ২টো পর্যন্ত ওই তিন প্ল্যাটফর্মে ট্রেন চলবে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE