Advertisement
২০ এপ্রিল ২০২৪
Abhishek Banerjee

অভিষেকের সভার আগে প্রবল ঝড়, আরামবাগে ভেঙে পড়ল ‘জনসংযোগ যাত্রা’র তোরণ

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ‘জনসংযোগ যাত্রা’ কর্মসূচি মঙ্গলবার খানাকুল হয়ে আরামবাগে প্রবেশ করে। তার আগেই বিকেলে ঝড় ওঠে ওই এলাকায়।

image of storm

আরামবাগে ঝড়ের জেরে ভেঙে পড়ল ‘জনসংযোগ যাত্রা’ কর্মসূচির তোরণ। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
আরামবাগ শেষ আপডেট: ০৬ জুন ২০২৩ ১৭:৩৪
Share: Save:

আরামবাগে কর্মসূচি শুরুর আগে ঝড়ে ভেঙে পড়ল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ‘জনসংযোগ যাত্রা’র তোরণ। মঙ্গলবার সকাল থেকে তীব্র দাবদাহের পর বিকেলে হুগলি জেলার আরামবাগের তেলোভেলো এলাকায় জোরে ঝড় হয়। বুধবার বিকেল ৩টের সময় সেখানে অভিষেকের জনসভা রয়েছে। আরামবাগের অন্যত্র যদিও এই ঝড়ের কোনও প্রভাব পড়েনি।

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেকের ‘জনসংযোগ যাত্রা’ কর্মসূচি মঙ্গলবার খানাকুল হয়ে আরামবাগে প্রবেশ করে। সকাল থেকে আরামবাগে প্রচণ্ড দাবদাহ ছিল। তাপমাত্রা ৪০ ডিগ্রি ছুঁয়েছে। তার পরেই বিকেলে তেলোভেলো এলাকায় ঝড় ওঠে। জেলার অন্যত্র ঝড় না উঠলেও বিকেল থেকে আকাশে মেঘ ছিল।

সোমবার সিঙ্গুরের ভোলা স্পোর্টিং ময়দানে রাত্রিযাপনের পর মঙ্গলবার সিঙ্গুর থেকে ‘জনসংযোগ যাত্রা’ শুরু করেন ডায়মন্ড হারবারের সাংসদ। এর পর ‘হরিপাল মালিয়া কাশী বিশ্বনাথ সেবা সমিতি’ থেকে নন্দকুঠি পর্যন্ত এক কিলোমিটার ট্রাক্টর মিছিল করেন। মিছিলের প্রথম ট্রাক্টরে ছিলেন অভিষেক। কয়েকশো ট্রাক্টর এই ‘জনসংযোগ যাত্রা’য় অংশ নেয়। তৃণমূল সূত্রে জানা গিয়েছে, জেলার সিঙ্গুর, হরিপাল, তারকেশ্বর মূলত কৃষিপ্রধান এলাকা। ট্রাক্টর কৃষকদের হাতিয়ার বলেই তাতে চেপে ‘জনসংযোগ যাত্রা’ করেন অভিষেক।

ট্রাক্টরে চেপে যাত্রার শেষে তারকেশ্বরের মন্দিরে পুজো দেন অভিষেক। সেখান থেকে খানাকুল যাওয়ার কথা। খানাকুলে রামমোহন রায়ের জন্মভিটে। সেখানে শ্রদ্ধা জানিয়ে আরামবাগ আসার কথা অভিষেকের। সেখানে জনসংযোগ কর্মসূচি রয়েছে তাঁর। তার পর চলে যাওয়ার কথা গোঘাটে। সেখানে কামারপুকুরে রামকৃষ্ণের জন্মভিটেতে শ্রদ্ধা জানিয়ে আরামবাগে ফেরার কথা। বুধবার তেলোভেলোতে জনসভার পর চারটি বিধানসভায় জনসংযোগ করার কথা অভিষেকের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Abhishek Banerjee Arambagh Weather
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE