Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Road Accident

নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, তারকেশ্বরে পথের বলি ৩ যুবক

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কাঁড়ারিয়া থেকে বাইকে চড়ে ৩ জন রওনা দিয়েছিলেন তারকেশ্বরের উদ্দেশে।

নয়ানজুলি থেকে তোলা হচ্ছে বাইক।

নয়ানজুলি থেকে তোলা হচ্ছে বাইক। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
তারকেশ্বর শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২১ ১৯:২৯
Share: Save:

নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা মারল বাইক। আর সেই দুর্ঘটনায় মৃত্যু হল ৩ জনের। এ ঘটনা ঘটেছে তারকেশ্বরের মোহনবাটি এলাকায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কাঁড়ারিয়া থেকে বাইকে চড়ে ৩ জন রওনা দিয়েছিলেন তারকেশ্বরের উদ্দেশে। সে সময় মোহনবাটি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছে ধাক্কা মারে বাইকটি। ঘটনাস্থলে বাইক আরোহী ৩ জনই মারা যায়। স্থানীয়রা তারকেশ্বর থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেহগুলি উদ্ধার করে। স্থানীয় বাসিন্দা রাম মালিক বলেন, ‘‘বাইকটি প্রচণ্ড গতিতে ছুটছিল। আচমকাই সেটা একটি গাছে সপাটে ধাক্কা মারে। আমরা প্রচণঅড আওয়াজ শুনে দৌড়ে গিয়ে দেখি, ৩ জন বাইক থেকে ছিটকে পড়ে আছে।’ ’

ঘটনাস্থলে যান তারকেশ্বর পুরসভার পুর প্রশাসক স্বপন সামন্ত। তিনি বলেন, ‘‘দুপুরে রাস্তা ফাঁকা থাকে। তাই হয়তো খুব জোরে চালানোর জন্য নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন চালক।’’ দুর্ঘটনার জেরে তিনটি গাছ ভেঙে পড়ে। বাইকটিও রাস্তা থেকে নয়ানজুলিতে পড়ে যায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহতরা আরামবাগের কেশবপুরের বাসিন্দা। তাঁদের নাম পঞ্চানন্দ মণ্ডল, বিকাশ মণ্ডল এবং রঞ্জন কুটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE