Advertisement
০২ মে ২০২৪
BJP

বিজেপির কর্মসূচিতে হামলা, মারধর, অভিযোগের তির তৃণমূলের দিকে

অভিযোগ, সভাস্থলে হামলা চালিয়েছে তৃণমূল। ভাঙচুর করা হয়েছে টেবিল চেয়ার। ধাক্কা মেরে গালিগালাজ করে বের করে দেওয়া হয়েছে বিজেপি নেতা-কর্মীদের।

image of attack

বিজেপির সভাস্থলে হামলার অভিযোগ। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২৩ ২৩:১৮
Share: Save:

২৯ নভেম্বর কলকাতায় বিজেপির সমাবেশ। তার প্রস্তুতি হিসাবে উত্তর হাওড়ার ১১ নম্বর ওয়ার্ডে বিজেপির কর্মসূচি এবং বিজয়া সম্মিলনীর আয়োজন করা হয়েছিল। অভিযোগ, সেখানেই হামলা চালিয়েছে তৃণমূল। ভাঙচুর করা হয়েছে টেবিল চেয়ার। ধাক্কা মেরে গালিগালাজ করে বের করে দেওয়া হয়েছে বিজেপি নেতা-কর্মীদের। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় গোলাবাড়ি থানার পুলিশ। পুলিশের সামনে এক সাংবাদিককে মারধরের অভিযোগ।

ক্ষেত্র চ্যাটার্জি লেনে রবিবার দুপুর সাড়ে ১২টা নাগাদ ঝামেলা হয়। বিজেপি কর্মীরা থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন। উত্তর হাওড়া ৩ নম্বর মণ্ডলের বিজেপি সভাপতি আনন্দ সোনকারের দাবি, তৃণমূল বিধায়ক গৌতম চৌধুরীর নির্দেশে এই হামলা হয়েছে। এ বিষয়ে বিজেপির রাজ্য নেতৃত্বকে জানানো হয়েছে। তাঁরা দোষীদের গ্রেফতারের দাবি করেছেন। এই বিষয়ে উত্তর হাওড়ার তৃণমূল বিধায়ক গৌতম চৌধুরী জানান, বিজয়া সম্মিলনীর নামে বাইরে থেকে লোকজন নিয়ে এসে মাইক বাজিয়ে মদের আসর বসিয়েছিল বিজেপি। এলাকার মানুষজন এর প্রতিবাদ করেছেন। কোনও ভাঙচুর হয়নি বলে তাঁর দাবি। এ রকম ঘটনা ঘটলে আবার প্রতিবাদ হবে। তবে সাংবাদিক আক্রান্ত হওয়ার ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন বিধায়ক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP TMC Meeting
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE