Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Petrol

Price Hike: হুগলির উত্তরপাড়ায় পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির বিরুদ্ধে প্রতিবাদ তৃণমূলের

লকডাউনের জেরে ট্রেন বন্ধ। কর্মস্থলে যেতে বাইক, প্রাইভেট গাড়ি ভরসা। এই সময় তেলের দাম বাড়ায় সাধারণ মানুষ খুবই অসুবিধায় পড়ছেন বলে অভিযোগ স্থানীয় তৃণমূল নেতৃত্বের।

নিজস্ব চিত্র।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
উত্তরপাড়া শেষ আপডেট: ০৬ জুলাই ২০২১ ১৮:১০
Share: Save:

পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে নামল উত্তরপাড়া শহর তৃনমূল। হিন্দমোটর ঘোষপাড়া থেকে ধারসা পেট্রোল পাম্প পর্যন্ত বাইকের শবযাত্রা বার করেন তৃনমূল কর্মীরা। মোটর বাইকে সাদা থান চাপিয়ে ধূপ ধূনো মালা পরিয়ে ট্রলি ভ্যানে চাপিয়ে শহরে ঘোরানো হয়।

লকডাউনের জেরে ট্রেন বন্ধ। কর্মস্থলে যেতে বাইক, প্রাইভেট গাড়ি ভরসা। এই সময় তেলের দাম বাড়ায় সাধারণ মানুষ খুবই অসুবিধায় পড়ছেন বলে অভিযোগ স্থানীয় তৃণমূল নেতৃত্বের। উত্তরপাড়া শহর তৃণমূলের সহ-সভাপতি সন্দীপ দাস বলেন, “বিজেপি সরকারের বিরুদ্ধে এই আন্দোলন। করোনা অনেকের কাজ খেয়েছে। তেলের দাম বাড়ায় এ বার না খেতে পেয়ে মরতে হবে। তাই পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধি কমানোর দাবিতে আন্দোলন চলবে।” মঙ্গলবার হুগলিতে পেট্রোল প্রতি লিটার ১০০.২৪ টাকা, ডিজেল ৯২.৬৫ টাকা।

বিজেপি হুগলি জেলা কমিটির সদস্য পঙ্কজ রায় বলেন, “আজ আলুর দাম বেড়েছে, সবজির দাম বেড়েছে। সে সব কেন বলছে না তৃণমূল। জাল টিকার মতো কাণ্ডকে ধামাচাপা দিতেই রাস্তায় নেমেছে তৃণমূল।”

হুগলির পাশাপাশি খড়্গপুরেও পেট্রোলের মূল্যবৃদ্ধির বিরুদ্ধে অভিনব কায়দায় প্রতিবাদ করেন তৃণমূল কর্মীরা। মোদীর মুখোশ পরে মিষ্টি বিতরণ করে প্রতিবাদ জানান তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Petrol Fuel Price Hike Uttarpara
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE