Advertisement
১৮ মে ২০২৪
Crime

সিদ্ধ তান্ত্রিক হতে চেয়ে নাবালিকাকে ধর্ষণ করে বলি! হরিয়ানা থেকে কলকাতায় এসে ধৃত যুবক

পুলিশ সূত্রে খবর, ধৃতের নাম শিবকুমার। কালকা মেলের এস-৬ কামরা থেকে তাঁকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার সকালে হাওড়া জিআরপির কাছে শিবকুমারের নাম, ছবি পাঠানো হয় হরিয়ানা থেকে।

ধৃত শিবকুমার।

ধৃত শিবকুমার। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২২ ০১:২৫
Share: Save:

সিদ্ধ তান্ত্রিক হতে গেলে কোনও এক নাবালিকাকে বলি দেওয়া জরুরি দীপাবলির রাতে! সেই উদ্দেশ্য পূরণে ৭ বছরের শিশুকন্যাকে খুন করে হরিয়ানা থেকে কলকাতায় পালিয়ে আসতে গিয়ে পুলিশের জালে ধরা পড়লেন এক যুবক। হাওড়া জিআরপি ও হরিয়ানা পুলিশের তৎপরতায় বৃহস্পতিবার গ্রেফতার হন তিনি।

পুলিশ সূত্রে খবর, ধৃতের নাম শিবকুমার। কালকা মেলের এস-৬ কামরা থেকে তাঁকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার সকালে হাওড়া জিআরপির কাছে শিবকুমারের নাম, ছবি পাঠানো হয় হরিয়ানা থেকে। জানানো হয়, এক নাবালিকাকে ধর্ষণ ও খুন করে হরিয়ানার পানীপত থেকে কালকা মেলে কলকাতায় আসছেন শিবকুমার। এই খবর পেয়েই তদন্তে নামে জিআরপি। বর্ধমান স্টেশন থেকে তাঁকে নজরে রাখা শুরু হয়। রেল পুলিশ জানতে পারে, শিবকুমার বিনা টিকিটে ট্রেনে উঠেছিলেন। পরে টিকিট পরীক্ষককে জরিমানা দিয়ে টিকিট কেটেছিলেন তিনি। এর পর ট্রেন হাওড়া আসতেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়। হরিয়ানা পুলিশের একটি দল হাওড়ায় এলে তাদের হাতে শিবকুমারকে তুলে দেয় জিআরপি।

জিআরপি থানার এক আধিকারিক বলেন, ‘‘আজ (বৃহস্পতিবার) সকালে হাওড়া জিআরপির এসএসপি সন্তোষকুমার দ্বিবেদী আমাদের জানান, খুন ও ধর্ষণে অভিযুক্ত শিবকুমার নামে এক যুবক হরিয়ানা থেকে কলকাতায় পালিয়ে আসছে। এই খবর পেয়েই আমরা তৎপর হয়ে অভিযুক্তকে গ্রেফতার করি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Murder Haryana Howrah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE