Advertisement
২৪ জুন ২০২৪
Drowned in river

আবার সেই উত্তরপাড়া, গঙ্গায় নেমে তলিয়ে গেলেন যুবক, তল্লাশি জারি বিপর্যয় মোকাবিলা বাহিনীর

রবিবার সকাল ১১টা নাগাদ এক শিশুকে সঙ্গে নিয়ে স্নান করতে আসেন বছর ২২-এর এক যুবক। নদীতে নেমে স্নান করার সময়ই আচমকা তলিয়ে যান তিনি। তল্লাশিতে নেমে বিপর্যয় মোকাবিলা বাহিনী।

যুবকের খোঁজে তল্লাশিতে নামল ডুবুরি।

যুবকের খোঁজে তল্লাশিতে নামল ডুবুরি। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
উত্তরপাড়া শেষ আপডেট: ১৯ মে ২০২৪ ১৫:০৫
Share: Save:

গঙ্গায় স্নান করতে নেমে তলিয়ে গেলেন বছর বাইশের এক যুবক। ঘটনাটি ঘটেছে হুগলির উত্তরপাড়ার ভদ্রকালীর বিবি স্ট্রিটে। নিখোঁজ যুবকের খোঁজে শুরু হয়েছে তল্লাশি। যদিও এখনও পর্যন্ত তাঁর কোনও খোঁজ পাওয়া যায়নি।

প্রবল গরমের মধ্যে নদীতে সাঁতার কাটার মজাই আলাদা। রবিবার ছুটির দিনে গঙ্গার ঘাটে ভিড় আরও বাড়ে। স্থানীয় সূত্রে খবর, সকাল ১১টা নাগাদ একটি শিশুর সঙ্গে গঙ্গায় স্নান করতে এসেছিলেন বছর ২২-এর ওই যুবক। জলে নেমে আচমকাই তলিয়ে যান তিনি। সঙ্গে সঙ্গে খবর যায় উত্তরপাড়া থানায়। চলে আসে পুলিশ। তল্লাশি শুরু করে বিপর্যয় মোকাবিলা বাহিনী। বেশ কিছু ক্ষণ তল্লাশি চালিয়েও খোঁজ মেলেনি যুবকের। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে আসেন উত্তরপাড়া পুরসভার পুরপ্রধান দিলীপ যাদব।

প্রসঙ্গত, মহালয়ার দিন সকালে তর্পন করতে গিয়ে এই ঘাটেই তলিয়ে যান বেশ কয়েক জন। মৃত্যু হয় চার জনের। কয়েক দিন আগে, উত্তরপাড়ার বাবুঘাটে স্নান করতে নেমে তলিয়ে যান তিন জন। রবিবার গঙ্গার ঘাটে তলিয়ে গেলেন আরও এক যুবক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Disaster Management team police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE