Advertisement
২০ জুন ২০২৪

দুর্ঘটনায় নবান্নের সামনেই মৃত্যু যুবকের, ক্ষোভে হাসপাতাল ভাঙচুর

নবান্নের কাছে পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক ব্যক্তির। সেই ঘটনাকে কেন্দ্র করে একটি বেসরকারি হাসপাতালে ভাঙচুর করলেন মৃতের পরিজনরা। পুলিশ জানায়, হাওড়ার বকুলতলায় দ্বিতীয় হুগলি সেতুর অ্যাপ্রোচ রোডে একটি পণ্য বোঝাই গাড়ি ধাক্কা মারে এক বাইক আরোহীকে।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০১৫ ১৯:০২
Share: Save:

নবান্নের কাছে পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক ব্যক্তির। সেই ঘটনাকে কেন্দ্র করে একটি বেসরকারি হাসপাতালে ভাঙচুর করলেন মৃতের পরিজনরা।

পুলিশ জানায়, হাওড়ার বকুলতলায় দ্বিতীয় হুগলি সেতুর অ্যাপ্রোচ রোডে একটি পণ্য বোঝাই গাড়ি ধাক্কা মারে এক বাইক আরোহীকে। গাড়ির ধাক্কায় জখম পথচারীর রাস্তাতেই কিছুক্ষণ পড়ে থাকেন বলে প্রত্যক্ষদর্শীরা জানান। ঘটনাস্থল নবান্নের কাছে হওয়াতে খবর পেয়ে চলে আসে পুলিশ।

ওই ব্যক্তিকে উদ্ধার করে পুলিশ আন্দুল রোডের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

পুলিশ জানায় মৃতের নাম কৌশিক চক্রবর্তী (৩৫)। সে ওই এলাকারই বাসিন্দা। দুর্ঘটনার খবর পৌঁছায় কৌশিকের বাড়িতেও। তাঁর পরিজনরা হাসপাতালে এসে কৌশিকের মৃত্যুর খবর শুনে ক্ষোভে ফেটে পড়েন। অভিযোগ, তাঁরা হাসপাতালে ভাঙচুরও করেন। পরে পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়। ভাঙচুরের অভিযোগে পুলিশ কাউকে গ্রেফতার করেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE