Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৬ ডিসেম্বর ২০২১ ই-পেপার

মারধরে অভিযুক্ত তৃণমূলের বিধায়ক-পুত্র

নিজস্ব সংবাদদাতা
আরামবাগ ০৪ অক্টোবর ২০১৮ ০২:০৭
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

কলেজের ছাত্রকে কলেজেরই তৃণমূল সংসদ ঘরে ডেকে এনে মারধরের অভিযোগ উঠল আরামবাগের বিধায়ক কৃষ্ণচন্দর সাঁতরা-র ছেলের বিরুদ্ধে।

বুধবার বিকেলে আরামবাগ নেতাজি মহাবিদ্যালয়ের এই ঘটনায় প্রহৃতদের মধ্যে হেমন্ত পাল নামে এক ছাত্র আরামবাগের এসডিপিওর কাছে পিনাকী সাঁতরা নামে ওই যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। এ দিন এসডিপিও কৃশানু রায়ের সঙ্গে ফোন যোগাযোগ করা যায়নি। তবে তাঁর দফতর থেকে জানানো হয়েছে, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

প্রহৃত আরামবাগের পুরাতন বাজারের প্রথম বর্ষের হেমন্ত পালের অভিযোগ, মঙ্গলবার তাঁকে এবং তাঁর দুই বন্ধু সূর্য ঘোষ এবং চয়ন মুখোপাধ্যায়কে কলেজ সংসদ ঘরে ডেকে পাঠান পিনাকী। তাঁরা গেলে জানতে চাওয়া হয়, কেন পিনাকী কথামতো কাজ করা হচ্ছে না। এরপরই শুরু হয় উইকেট দিয়ে মার।

Advertisement

কলেজের অস্থায়ী কর্মী পিনাকী সাঁতরা অবশ্য বলেন, “আমার বিরুদ্ধে যড়যন্ত্র ছাড়া কিছু নয়।” বিধায়ক কৃষ্ণচন্দ্র সাঁতরার দাবি, “ছেলের অন্যায় দেখলে আমিই তার শাস্তির ব্যবস্থা করব। কলেজে ভর্তির ক্ষেত্রে বা অনার্স পাইয়ে দেওয়ার নাম করে যে দুর্নীতি চলছিল, তা রুখে দিয়েছে আমার ছেলে। তার জেরেই এই চক্রান্ত। আমারও ভাবমূর্তি খারাপের চেষ্টা চলছে।” কলেজের অধ্যক্ষ অসীম দে বলেন, ‘‘কোনও অভিযোগ আসেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।’’

আরও পড়ুন

Advertisement