Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

জাতীয় সড়ক থেকে অসুস্থ বৃদ্ধা উদ্ধার

নিজস্ব সংবাদদাতা
উলুবেড়িয়া ০৫ জুলাই ২০১৮ ০২:৩৬
অসহায়: রাস্তায় পড়ে বৃদ্ধা। নিজস্ব চিত্র

অসহায়: রাস্তায় পড়ে বৃদ্ধা। নিজস্ব চিত্র

জাতীয় সড়কের ধার থেকে এক বৃদ্ধাকে উদ্ধার করল পুলিশ। মঙ্গলবার দুপুরে উলুবেড়িয়ার ৬ নম্বর জাতীয় সড়কের ধারে উড়ালপুলের কাছে যতন কোরলি নামে বছর নব্বইয়ের ওই বৃদ্ধাকে কাঁদতে দেখে স্থানীয়রা খবর দেন পুলিশে।

বৃদ্ধার পরনে ছিল সাদা শাড়ি, হাতে একটা লাঠি। বহুবার চেষ্টা করেও তিনি কিছুতেই উঠে দাঁড়াতে পারছিলেন না। বৃদ্ধার অভিযোগ, তাঁর ছেলে ও বৌমারা মারধর করে রাস্তায় বসিয়ে দিয়ে গিয়েছে। পুলিশ গিয়ে ওই বৃদ্ধাকে উদ্ধার করে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।

পুলিশ জানিয়েছে, ওই বৃদ্ধার বাড়ি উলুবেড়িয়ার বহিরা বাগগাছায়। দুই ছেলে ও দুই বৌমা নিয়ে সংসার। তিন মেয়ের বিয়ে হয়ে গিয়েছে। পুলিশ মঙ্গলবার যোগাযোগ করে বৃদ্ধার পরিবারের সঙ্গে। খবর পেয়ে রাতেই আসেন বৃদ্ধার ছোট বৌমা সুপা কোরলি। তাঁর কথায়, ‘‘শাশুড়ি প্রায়ই লাঠি হাতে পাড়ায় ঘোরেন। কী ভাবে এত দূরে এসে পড়লেন জানি না।’’ তবে মারধরের অভিযোগ তিনি মানতে চাননি। তাঁর কথায়, ‘‘কোনওদিন ওঁকে মারধর করা হয়নি। পুলিশ পড়শিদের সঙ্গে কথা বললেই জানতে পারবে।’’

Advertisement

হাওড়া গ্রামীণ জেলা পুলিশের এক কর্তা জানান, বৃদ্ধার শারীরিক অবস্থা ভাল নয়। তিনি সুস্থ হলেই তাঁকে বাড়ি পৌঁছে দেওয়া হবে। আর পড়শিদের সঙ্গে কথা বলে অত্যাচারের বিষয়টিও জানার চেষ্টা চলছে।

আরও পড়ুন

Advertisement