Advertisement
২৫ জুন ২০২৪
Polba

কৃষি বিলের ব্যানার ছেঁড়া ঘিরে সংঘর্ষ, আহত দুই বিজেপি কর্মী

বিজেপির অভিযোগ তৃণমূল কর্মীদের দিকে। অভিযোগ অস্বীকার করে তৃণমূলের দাবি, কালীপুজোর পরেও মাইক বাজানোর প্রতিবাদ করেন গ্রামবাসীরা।

আহত এক বিজেপি কর্মী। —নিজস্ব চিত্র

আহত এক বিজেপি কর্মী। —নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
চুঁচুড়া শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০২০ ১৪:৫৭
Share: Save:

কালীপুজোর পরেও বক্স বাজানো ঘিরে সংঘর্ষে উত্তেজনা ছড়াল হুগলির পোলবার রেনেরপার এলাকায়। মারধরে আহত দুই বিজেপি কর্মী হাসপাতালে চিকিৎসাধীন। বিজেপি-র অভিযোগ, কৃষি বিলের সমর্থনে তাদের টাঙানো ব্যানার ছিড়ে দেওয়ার চেষ্টা করেন তৃণমূল কর্মীরা। বাধা দেওয়ায় তাঁদের মারধর করা হয়েছে। অভিযোগ উড়িয়ে স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি, গ্রামবাসীরা মাইক বাজানোর প্রতিবাদ করায় সংঘর্ষ বাধে।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, কৃষি বিলের সমর্থনে রেনেরপারে কিছু ব্যানার টাঙায় বিজেপি। গত রবিবার সেই ব্যানার কে বা কারা ছিঁড়ে দেয়। পোলবা থানায় বিজেপি অভিযোগ জানায় স্থানীয় তৃণমূল কর্মিদের বিরুদ্ধে। এর পর সোমবার রাতে ওই গ্রামে কালীপুজোর বক্স বাজানো নিয়ে বচসা থেকে মারপিট শুরু হয়। আহত হন সন্তু বাউল দাস ও খোকন বাউল দাস নামে দুই বিজেপি কর্মী। তাঁদের প্রথমে মগড়া গ্রামীন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে রাতেই চুঁচুড়ার ইমামবাড়া হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

বিজেপির অভিযোগ, তৃণমূল কর্মীদের বিরুদ্ধে কৃষি বিলের ব্যানার ছেঁড়ার অভিযোগ করায় পরিকল্পিত ভাবে হামলা চালানো হয়েছে। দলের দুই কর্মী গুরুতর আহত। এক জনের মাথা ফেটেছে। বুকে চোট পেয়েছেন অন্য জন।

আরও পড়ুন: ফুরফুরার পিরজাদা ত্বহার সঙ্গে বৈঠকে বসছেন অধীর-মান্নান

আরও পড়ুন: যোগী-রাজ্যে ৭ বছরের নাবালিকাকে ধর্ষণ করে খুন, যকৃত কেটে নিল ধর্ষকরা

অভিযোগ অস্বীকার করে তৃণমূল জেলা সভাপতি দিলীপ যাদবের দাবি, ব্যানার তৃণমূল ছেঁড়েনি। পুজো মিটে গেলেও তারস্বরে বক্স বাজানোয় গ্রামের বাসিন্দারা প্রতিবাদ করেছেন। তার জেরেই গন্ডগোল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Polba TMC BJP Clash
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE