Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Ichapur Rifle Factory

Ichapur Rifle Factory: বিপুল টাকা নয়ছয়, পুরনো মামলায় ইছাপুর রাইফেল ফ্যাক্টরির কর্মীকে গ্রেফতার সিবিআইয়ের

মঙ্গলবার ইছাপুর রাইফেল ফ্যাক্টরির কর্মী মধুসূদন মুখোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদ করেন সিবিআই আধিকারিকেরা।

ধৃত মধুসূদন মুখোপাধ্যায়।

ধৃত মধুসূদন মুখোপাধ্যায়। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ব্যারাকপুর শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২১ ১৭:০২
Share: Save:

ইছাপুর রাইফেল ফ্যাক্টরিতে বিপুল অঙ্কের আর্থিক তছরুপের একটি পুরনো মামলায় ওই সংস্থারই কর্মীকে গ্রেফতার করল সিবিআই। মঙ্গলবার ওই ব্যক্তিকে নিজেদের দফতরে জিজ্ঞাসাবাদ করেন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার আধিকারিকেরা। তার পর সেখানেই তাঁকে গ্রেফতার করা হয়।

সিবিআই সূত্রে খবর, ধৃতের নাম মধুসূদন মুখোপাধ্যায়। ইছাপুর রাইফেল ফ্যাক্টরির অ্যাকাউন্টস বিভাগের কর্মী মধুসূদনকে মঙ্গলবার সল্টলেকের সিজিও কমপ্লেক্সে সিবিআই দফতরে তদল করা হয়েছিল। ২০১৭ সালে ওই ফ্যাক্টরিতে ১ কোটি ৭০ লক্ষ টাকা নয়ছয়ের মামলায় তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়। অভিযোগ, জিজ্ঞাসাবাদের সময় মধুসূদনের কথাবার্তা অসংলগ্ন হওয়ায় মঙ্গলবার রাতেই তাঁকে গ্রেফতার করেন তদন্তকারীরা।

ওই কর্মীর গ্রেফতারির পরেও এ নিয়ে কোনও মন্তব্য করেননি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। ব্যারাকপুরে এসএন ব্যানার্জি রোডের ২৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মধুসূদনকে নিয়ে প্রতিক্রিয়া এড়িয়ে গিয়েছেন ওই ওয়ার্ডের বিদায়ী পুরপিতা তথা পুর প্রশাসক মণ্ডলীর সদস্য সুপ্রভাত ঘোষও। তিনি বলেন, ‘‘সংবাদমাধ্যমে জেনেছি, আমাদের ওয়ার্ডের বাসিন্দা মধুসূদন মুখোপাধ্যায়কে গত কাল (মঙ্গলবার) রাত্রে আর্থিক তছরুপের মামলায় গ্রেফতার করেছে সিবিআই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ichapur Rifle Factory Financial Fraud Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE