Advertisement
১৯ এপ্রিল ২০২৪
BJP

BJP: দুই রাজনৈতিক ব্যক্তি বসলে রাজনীতির আলোচনা হবে, শান্তনুর সঙ্গে বৈঠক শেষে জয়প্রকাশ

শনিবার রাত সাড়ে আটটা নাগাদ একই গাড়িতে চড়ে দুই নেতা হাজির হন উত্তর ২৪ পরগনার ঠাকুরনগরে, ঠাকুরবাড়িতে।

 শান্তনু ঠাকুরের সঙ্গে জয়প্রকাশ মজুমদার।

শান্তনু ঠাকুরের সঙ্গে জয়প্রকাশ মজুমদার। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ঠাকুরনগর শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২২ ২৩:৩৫
Share: Save:

কেন্দ্রীয় মন্ত্রী তথা বনগাঁর দলীয় সাংসদ শান্তনু ঠাকুরের সঙ্গে বৈঠকে বসেছিলেন বিজেপি-র দুই সাময়িক ভাবে বরখাস্ত হওয়া নেতা রীতেশ তেওয়ারি এবং জয়প্রকাশ মজুমদার। শনিবার সন্ধ্যার এই বৈঠককে ঘিরে তৈরি হয় জল্পনা। বৈঠকের শেষে জয়প্রকাশ মজুমদার জানালেন মন্ত্রী বাজেট অধিবেশনে যোগ দিতে দিল্লি যাবেন তার আগে সৌজন্য সাক্ষাৎ করতে এসেছিলেন তাঁরা।

শনিবার রাত সাড়ে আটটা নাগাদ একই গাড়িতে চড়ে দুই নেতা হাজির হন উত্তর ২৪ পরগনার ঠাকুরনগরে, ঠাকুরবাড়িতে। ঘণ্টাখানেক তাঁদের বৈঠক চলে। তবে ঠিক কী বিষয় নিয়ে আলোচনা হয়েছে তা দু’জনের কেউই জানাননি। তবে আলোচনায় যে রাজনৈতিক প্রসঙ্গ ছিল তা স্বীকার করে নিয়েছেন জয়প্রকাশ মজুমদার। তিনি বলেন, ‘‘দু’জন রাজনৈতিক ব্যক্তিত্ব এক জায়গায় বসলে অবশ্যই রাজনীতি নিয়ে আলোচনা হবে।’’ তাঁদের বরখাস্ত প্রসঙ্গে জয়প্রকাশ মজুমদার বলেন, ‘‘পার্টি সাময়িক বরখাস্ত করেছে আমি পার্টির কাজ করে চলেছি ।’’

রীতেশ তিওয়ারি বেরিয়ে এসে সাংবাদিক বৈঠক নিয়ে কিছু জানাননি। তিনি বলেন, ‘‘কী হয় সময় এলেই দেখতে পাবেন।’’

গত রবিবার দল বিরোধী মন্তব্যের জন্য প্রাথমিক ভাবে জয়প্রকাশ এবং রীতেশকে শো-কজ করেছিল রাজ্য বিজেপি। এর পরের দিনই জানিয়ে দেওয়া হয়, দলীয় শৃঙ্খলাভঙ্গের তদন্ত শেষ না হওয়া পর্যন্ত বরখাস্ত করা হয়েছে ওই দুই নেতাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Shantanu Thakur Jayprakash Majumder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE