Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Atin Ghosh

টিকা নিয়ে বিভ্রান্তি? সমস্যা জানালেই মিলবে উত্তর, ফেসবুক লাইভে অতীন ঘোষ

পুরসভা সূত্রে খবর, ওই বৈঠকে ঠিক হয় টিকা নিয়ে কলকাতার মানুষের সমস্ত প্রশ্নের উত্তর দেবেন প্রশাসকমন্ডলীর অন্যতম সদস্য অতীন।

অতীন ঘোষ।

অতীন ঘোষ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ মে ২০২১ ২১:১৬
Share: Save:

সময়মতো পাওয়া যাচ্ছে না কোভিড টিকা। অনেক ক্ষেত্রে পাওয়া গেলেও কখন, কাদের দেওয়া হচ্ছে তা নিয়ে বিভ্রান্তি তৈরি হয়েছে মানুষের মনে। শহরবাসীর সেই বিভ্রান্তি দূর করতে আসরে নামল কলকাতা পুরসভা। পুরসভার তরফে জানা গিয়েছে, সরাসরি মানুষের সঙ্গে কথা বলে টিকা নিয়ে সমস্ত সংশয় দূর করবেন প্রাক্তন ডেপুটি মেয়র অতীন ঘোষ।

পুরসভার স্বাস্থ্য কেন্দ্রগুলিতে টিকাকরণ কর্মসূচি নিয়ে বিভ্রান্তি তৈরি হয়েছে। অনেক জায়গায় দ্বিতীয় টিকা পাওয়া যাচ্ছে না। অনেক জায়গায় স্লট বুকিং না থাকার জন্য টিকা মিলছে না। লকডাউনের মধ্যে টিকা না পেয়েই অনেককে ফিরে যেতে হচ্ছে। এই সব সমস্যা সমাধানের জন্য শনিবার এক বৈঠক করেন পুরসভার প্রশাসক মণ্ডলীর সদস্যরা। পুরসভা সূত্রে খবর, ওই বৈঠকে ঠিক হয় টিকা নিয়ে কলকাতার মানুষের সমস্ত প্রশ্নের উত্তর দেবেন প্রশাসকমণ্ডলীর অন্যতম সদস্য অতীন। কাশিপুর-বেলগাছিয়ার এই তৃণমূল বিধায়কের ফেসবুক পেজ থেকেও তা জানা যায়।

অতীনের ফেসবুক পেজে জানানো হয়েছে, শনিবার রাত সাড়ে ৯টায় তিনি লাইভে আসবেন। সেখানেই টিকা নিয়ে যাবতীয় প্রশ্নের উত্তর দেবেন। শুধুমাত্র কমেন্ট বক্সে প্রশ্ন লিখলেই পাওয়া যাবে উত্তর। টিকা নিয়ে দুশ্চিন্তা আটকাতে পুরসভার এই উদ্যোগ কাজ লাগবে বলে মনে করছেন অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Corona Vaccine COVID-19 Atin Ghosh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE