Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Yash

Cyclone: ঘূর্ণিঝ়ড়ের মোকাবিলায় কলকাতার প্রয়োজন ববি হাকিমকে, নেটমাধ্যমে লিখলেন কন্যা সাবা

আগামী সপ্তাহেই শহরে আছড়ে পড়তে পারে ঘুর্ণিঝড় যশ। তাই এই মুহূর্তে কলকাতার ববি হাকিমকে প্রয়োজন। এমনটাই নেটমাধ্যমে লিখলেন ফিরহাদ হাকিম কন্যা সাবা।

ফিরহাদ হাকিম।

ফিরহাদ হাকিম। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ মে ২০২১ ২১:১৬
Share: Save:

আগামী সপ্তাহেই শহরে আছড়ে পড়ার আশঙ্কা রয়েছে ঘূর্ণিঝড় ‘যশ’-এর। তাই এই মুহূর্তে কলকাতার প্রয়োজন ফিরহাদ (ববি) হাকিমকে। এমনটাই নেটমাধ্যমে লিখলেন ববি-কন্যা সাবা। বুধবার সকালে নিজের টুইটার হ্যান্ডেলে সাবা লেখেন, ‘গত বছর আমপানের ধ্বংসলীলার পর এক সপ্তাহে পথে নেমে স্বাভাবিক অবস্থা ফিরিয়েছিলেন ফিরহাদ হাকিম। আগামী সপ্তাহে যখন আরও একটি সাইক্লোন যশ আছড়ে পড়ার সম্ভাবনা, কলকাতার ববি হাকিমকে দরকার’। তিনি হ্যাশট্যাগ ব্যবহার করে লিখেছেন, ‘বেঙ্গলস্ট্যান্ডইউইথববি’ ও ‘ববিহাকিম’।


কৌশলে সাবা নেটমাধ্যমে বাবার হয়ে জনসমর্থন চেয়েছেন বলেই মনে করছেন অনেকে। সোমবার ফিরহাদ সিবিআইয়ের হাতে গ্রেফতার হওয়ার পর থেকেই তাঁর পরিবার কখনও প্রকাশ্যে, কখনও নেটমাধ্যমে সরব হয়েছে। তাঁর দুই মেয়ে প্রিয়দর্শিনী ও সাবা নেটমাধ্যমে বাবার অনুগামীদের ধৈর্য ধরার পরামর্শ দিয়েছেন। কিন্তু বুধবার ফিরহাদের চিকিৎসক কন্যা সাবা টুইট করেন আবহাওয়া দফতরের পূর্বাভাস নিয়ে।


গত বছর ৫ মে কলকাতার পুরসভার মেয়াদ শেষ হয়ে গেলেও করোনা সংক্রমণের কারণে পুর ভোট করা সম্ভব হয়নি। তাই মেয়র ফিরহাদকেই পুর প্রশাসক হিসেবে নিয়োগ করে রাজ্য সরকার। গত বছর ২২ মে কলকাতা শহরে আছড়ে পরে আমপান। সেই সময় পুর প্রশাসক হিসেবে ফিরহাদ যে দায়িত্ব পালন করেছিলেন, সে কথাই নিজের টুইট করে স্মরণ করালেন সাবা। বাবা সিবিআই হেফাজতে, এই সময় ঘূর্ণিঝড় হলে তার প্রভাব থেকে কলকাতাকে বাঁচাতে যে ফিরহাদকেই প্রয়োজন, সেই দাবিই তিনি তুলেছেন টুইটে। মঙ্গলবার সাবার দিদি তথা রাজ্যের পরিবহণমন্ত্রীর বড় মেয়ে দাবি করেছিলেন, করোনা মহামারির পরিস্থিতিতে মানুষের জন্য কাজ করতে না পেরে সিবিআইয়ের হেফাজতে থাকা তাঁদের বাবা ব্যাথিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cyclone Yash Firhad Hakim
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE