Advertisement
২৪ জুলাই ২০২৪
Kolkata Rain

কয়েক ঘণ্টার মধ্যে কলকাতায় ৪০ কিমি বেগে ঝড়, সঙ্গে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সতর্কতা

রবিবার রাজ্যের বিভিন্ন জেলায় বৃষ্টি হয়েছে। কোথাও কোথাও শিলাবৃষ্টিও হয়েছে। সোম এবং মঙ্গলবারও বৃষ্টি চলবে বলে জানিয়েছে হাওয়া অফিস।

representative photo of weather

সোম এবং মঙ্গলবারও রাজ্যের বিভিন্ন জেলায় বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে হাওয়া অফিস। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ মার্চ ২০২৩ ২১:০০
Share: Save:

আগামী ২ থেকে ৩ ঘণ্টার মধ্যে কলকাতায় ঝড়বৃষ্টির সতর্কতা জারি করল আলিপুর আবহাওয়া দফতর। কলকাতার পাশাপাশি হাওড়ায় বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সতর্কতা জারি করা হল। বৃষ্টির সঙ্গে ঘণ্টায় ৩০ থেকে ৪০ কিমি বেগে দমকা হাওয়া বইতে পারে।

কলকাতা, হাওড়ার পাশাপাশি দুই মেদিনীপুর, দুই ২৪ পরগনা, ঝাড়গ্রামেও ঝড়বৃষ্টির সতর্কতা জারি করল হাওয়া অফিস। রবিবার রাজ্যের বিভিন্ন জেলায় বৃষ্টি হয়েছে। বিকেলের পর মেদিনীপুরের বিভিন্ন এলাকায় বৃষ্টি হয়েছে। ঝড়বৃষ্টিতে লন্ডভন্ড হয়েছে বাঁকুড়ার বিভিন্ন এলাকা। বাঁকুড়ার কয়েকটি এলাকায় শিলাবৃষ্টিও হয়েছে।

রবিবার সকাল থেকেই কলকাতার আকাশে চড়া রোদ দেখা গিয়েছে। বেলা গড়ানোর সঙ্গে সঙ্গে অস্বস্তি ভাব বৃদ্ধি পেয়েছে। বিকেলের পর যদিও শহরের আকাশের ভোল বদলায়। সন্ধ্যার সময় শহরের কোথাও কোথাও ছিঁটেফোটা বৃষ্টি হয়েছে।

আলিপুর আবহাওয়া দফতর জানিয়েছে, সোম এবং মঙ্গলবার রাজ্যের বিভিন্ন জেলায় ঝড়বৃষ্টি হতে পারে। আগামী কয়েক দিন তাপমাত্রার খুব একটা হেরফের হবে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Weather Weather News Weather Today
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE