Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Chingrighata

Road Accident: চিংড়িহাটা মোড়ের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ির ধাক্কায় মৃত এক, আহত ছয়

সকালেই আরও একটি দুর্ঘটনা ঘটে বাইপাসের উপর বাঘাযতীন উড়ালপুলে। বেপরোয়া বাসের ধাক্কায় এক জনের মৃত্যু হয়। বাস চালকের খোঁজে তল্লাশি পুলিশের।

চিংড়িহাটার কাছে বেপরোয়া গাড়ির ধাক্কায় মৃত্যু।

চিংড়িহাটার কাছে বেপরোয়া গাড়ির ধাক্কায় মৃত্যু। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২১ ১৭:৫৮
Share: Save:

ভাইফোঁটার দিন চিংড়িহাটার কাছে দুর্ঘটনায় মৃত্যু হল ১ জনের। নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি ধাক্কা দেয় একাধিক পথচারীকে। দুর্ঘটনায় এখনও পর্যন্ত ৬ জনের আহত হওয়ার খবর পাওয়া গিয়েছে। জানা গিয়েছে, উল্টোডাঙামুখী একটি ছোট গাড়ি চিংড়িহাটা মোড়ের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা দেয় পথচারীদের। পুলিশ ঘাতক গাড়ির চালককে আটক করেছে।

জানা গিয়েছে, বিকেল চারটে নাগাদ এয়ারপোর্টগামী একটি ছোট গাড়ি চিংড়িহাটা মোড়ের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে পথচারীদের। গুরুতর আহত অবস্থায় ৭ জনকে অ্যাপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হলে একজনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। পুলিশ জানিয়েছে, মৃত যুবকের নাম শেখ মুস্তাফিজুর রহমান।

ভাইফোঁটার দিন সকালেই পৃথক একটি পথ দুর্ঘটনায় মৃত্যু হয় এক স্কুটার আরোহীর। বাঘাযতীন উড়ালপুলের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে স্কুটারে ধাক্কা দেয় একটি বাস। মৃত আরোহীর নাম শুভজিৎ সুর। এর পর চলন্ত বাসটি থেকে লাফিয়ে পালান চালক। উড়ালপুলের ঢাল বরাবর বাস আপন গতিতে চলে বেশ কিছু দূর যায়। শেষমেশ বাসেরই এক যাত্রী সেটিকে থামান। সেই বাস চালকের খোঁজে রয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE