Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Bank Fraud

পুরীতে গ্রাহক, ব্যাঙ্ক থেকে উধাও ১৭ হাজার

ঘটনাটি ঠিক কী ঘটেছিল, সিসি ক্যামেরা দেখে তার ফুটেজ পরীক্ষা করার জন্য তিনি বিমানবন্দরের নিরাপত্তার দায়িত্বে থাকা সিআইএসএফ-কে অনুরোধ করেছেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ মার্চ ২০২০ ০২:৩৬
Share: Save:

মধ্যরাতে শহর ছাড়ার সময়ে তিনি কিছু বুঝতে পারেননি। এমনকি, বৃহস্পতিবার থেকে পুরীতে থাকার সময়েও কিছু খেয়াল হয়নি দমদমের চন্দনা গঙ্গোপাধ্যায়ের। কিন্তু শনিবার রাত পৌনে এগারোটায় তিনি এসএমএস পান, তাঁর রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের অ্যাকাউন্ট থেকে ১৭ হাজার টাকা তুলে নেওয়া হয়েছে। অবাক হয়ে যান চন্দনা। ডেবিট কার্ড তো তাঁর কাছে! কিন্তু, খুঁজতে গিয়ে দেখেন সেই কার্ড নেই। তা ছাড়া একটি বেসরকারি ব্যাঙ্কের ডেবিট কার্ড, নিজের ও মেয়ের আধার কার্ড, স্বাস্থ্য বিমার কার্ড-সহ একটি ফোল্ডার উধাও।

কলকাতায় স্বামী চন্দনবাবুকে ফোন করে চন্দনা জানান, তিনি বুধবার রাত সওয়া তিনটে নাগাদ ভুবনেশ্বরের উড়ান ধরার জন্য যখন নিরাপত্তা বেষ্টনী পেরোচ্ছিলেন, তখনও ফোল্ডারটি ছিল। এর পরে চন্দনবাবু ফোন করে রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের কার্ডটি ব্লক করে দেন। বেসরকারি ব্যাঙ্কে ফোন করে জানতে পারেন, ডেবিট কার্ড লক হয়ে গিয়েছে। চন্দনবাবু বলেন, ‘‘বোঝা যাচ্ছে, ওই কার্ডও ব্যবহার করার চেষ্টা হয়েছিল। যে ব্যক্তি টাকা তোলার চেষ্টা করেছিলেন, তিনি সম্ভবত প্রথম দু’বার পিন মেলাতে পারেননি। তাই কার্ডটি লক হয়ে যায়।’’

রবিবার এয়ারপোর্ট থানায় লিখিত অভিযোগ করেন চন্দনবাবু। ঘটনাটি ঠিক কী ঘটেছিল, সিসি ক্যামেরা দেখে তার ফুটেজ পরীক্ষা করার জন্য তিনি বিমানবন্দরের নিরাপত্তার দায়িত্বে থাকা সিআইএসএফ-কে অনুরোধ করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bank Fraud Puri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE