Advertisement
০২ মে ২০২৪
Bike Accident

উড়ালপুলে বাইক দুর্ঘটনা, মৃত দুই

জানা গিয়েছে, এ দিন সকাল ৬টা ১৫ মিনিট নাগাদ দুর্ঘটনাটি ঘটে। বাইক নিয়ে বেপরোয়া গতিতে তারাতলার দিক থেকে বাটা মোড়ের দিকে আসছিলেন ওই যুবকেরা।

An image of the accident

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ০৭:৪৭
Share: Save:

উড়ালপুলে বেপরোয়া মোটরবাইকের দৌরাত্ম্যে মৃত্যু হল বাইকচালক এবং আরোহী যুবকের। রবিবার সকালে দুর্ঘটনাটি ঘটেছে সম্প্রীতি উড়ালপুলে। পুলিশ জানিয়েছে, মৃত দু’জনের নাম রোহন লোহার (২২) এবং আকাশ দে (২৫)।

জানা গিয়েছে, এ দিন সকাল ৬টা ১৫ মিনিট নাগাদ দুর্ঘটনাটি ঘটে। বাইক নিয়ে বেপরোয়া গতিতে তারাতলার দিক থেকে বাটা মোড়ের দিকে আসছিলেন ওই যুবকেরা। তবে, কারও মাথাতেই হেলমেট ছিল না বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

সম্প্রীতি উড়ালপুলের উপর দিয়ে বেপরোয়া গতিতে যাওয়ার সময়ে নিয়ন্ত্রণ হারিয়ে উড়ালপুলের গার্ডওয়ালে গিয়ে ধাক্কা মারে মোটরবাইকটি। কিছু দূরে ছিটকে পড়েন দুই যুবক। মোটরবাইকটি ছিটকে যায় বেশ কিছুটা দূরে। ধাক্কার অভিঘাতে দুমড়েমুচড়ে গিয়েছে সেটিও।

পথচলতি মানুষজন উড়ালপুলের উপরে দু’জনকে পড়ে থাকতে দেখে মহেশতলা থানায় খবর দেন। দ্রুত পুলিশ পৌঁছে রক্তাক্ত দুই যুবককে উদ্ধার করে বেহালার বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন। মৃত যুবকদের পকেটে থাকা কাগজপত্র দেখে দু’জনকে শনাক্ত করে বাড়িতে যোগাযোগ করা হয়।

তদন্তে জানা গিয়েছে, রোহন সরশুনা থানা এলাকার বাসিন্দা। আকাশের বাড়ি ব্রেস ব্রিজে। দু’জনেই বন্ধু। এ দিন সকালে তাঁরা বাইক নিয়ে বেরিয়েছিলেন। তবে দুর্ঘটনার সময়ে কে বাইকটি চালাচ্ছিলেন, তা নিয়ে ধন্দে তদন্তকারীরা। এক তদন্তকারী আধিকারিকের কথায়, ‘‘রাস্তায় দুই যুবককে পড়ে থাকতে দেখে পথচলতি মানুষই আমাদের খবর দেন। তার পর পরই তাঁদের উদ্ধার করা হয়। গোটা ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।’’

তবে এ দিনের দুর্ঘটনার পরে ফের এক বার উড়ালপুলে নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। সাম্প্রতিক কালের মধ্যে মহেশতলার এই উড়ালপুলে একের পর এক দুর্ঘটনা ঘটেছে। তার পরেই উড়ালপুলের নিরাপত্তা বাড়ানোর দাবি করেছিলেন স্থানীয় বাসিন্দারা। পুলিশের তরফে আশ্বাসও দেওয়া হয়েছিল। কিন্তু তার পরেও এমন দুর্ঘটনায় ফের পুলিশের নজরদারি নিয়ে প্রশ্ন উঠেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE