Advertisement
১১ মে ২০২৪
shooting

রাস্তায় বচসা থেকেই গুলি গোর্কি সদনের সামনে, দুই যুবককে গ্রেফতার করে জানাল পুলিশ

অভিযুক্তদের নাম বিশাল সর্দার এবং রণিত গুপ্ত। মঙ্গলবার তাঁদের হাজরা এলাকা থেকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশ।

গ্রেফতার হওয়া দুই যুবক।

গ্রেফতার হওয়া দুই যুবক। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২১ ১১:১৭
Share: Save:

গোর্কি সদনের সামনে ব্যবসায়ী পঙ্কজ সিংহের উপর গুলি চালনার ঘটনায় দুই যুবককে গ্রেফতার করল কলকাতা পুলিশ। অভিযুক্তদের নাম বিশাল সর্দার এবং রণিত গুপ্ত।

২১ বছরের রণিতকে গ্রেফতার করা হয়েছে মঙ্গলবার দুপুরে। ২২ বছরের বিশালকে মঙ্গলবার রাত ১০টা নাগাদ হাজরা মোড়ের কাছ থেকে গ্রেফতার করা হয়েছে। বিশালই সে দিন পঙ্কজের উপর গুলি চালিয়েছিল বলে জানিয়েছে পুলিশ।

পঙ্কজের বাড়ি হাওড়ার সালকিয়ায়। রবিবার রাত ১১টা নাগাদ বন্ধুদের সঙ্গে গাড়ি করে পার্ক সার্কাসের দিক থেকে বাড়ি ফিরছিলেন তিনি। সে সময়ই বেশ কয়েকজন দুষ্কৃতী গোর্কি সদনের কাছে তাঁর পথ আটকায় বলে দাবি করেছিলেন পঙ্কজের সঙ্গে থাকা তাঁর বন্ধুরা। এর পর গাড়ি থেকে নামতেই পঙ্কজের উপর দুষ্কৃতীরা গুলি চালায় বলে অভিযোগ। কাঁধে গুলি লাগলেও প্রাণে বেঁচে গিয়েছেন পঙ্কজ। ঘটনার খবর পেয়ে সেক্সপিয়ার থানার পুলিশ তাঁকে বেসরকারি হাসপাতালে ভর্তি করেন।

সেই ঘটনাতেই দুই যুবককে গ্রেফতার করল পুলিশ। এ ব্যাপারে পুলিশ জানিয়েছে, অভিযুক্ত যুবকরা রবীন্দ্র সরোবর এলাকার একটি ক্লাবের সদস্য। তাঁরা বিসর্জনের জন্য যাচ্ছিল। পথে রণিতের স্কুটিতে ধাক্কা লাগা নিয়ে পঙ্কজের সঙ্গে বচসা হয়েছিল। সে সময় তাঁকে চড় মারা হয় বলে পুলিশকে জানিয়েছেন রণিত। এর পরই রণিত বিশাল এবং অন্যদের ডেকে আনে। ধাক্কা লাগা নিয়ে বচসা থেকেই গুলি চালনার ঘটনা বলে জানিয়েছে কলকাতা পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

shooting Kolkata Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE