Advertisement
২১ মে ২০২৪
arrest

পুলিশ অফিসারকে ‘মারধর’, ধৃত তিন অটোচালক

জখম পুলিশ অফিসারের নাম তারক দাস। তিনি রাজ্য পুলিশের এসটিএফে কর্মরত। হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পরে অবশ্য তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে।

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৪ ০৭:১২
Share: Save:

অটোচালকদের দৌরাত্ম্যের প্রতিবাদ করায় প্রহৃত হলেন এক পুলিশ অফিসার। পুলিশ জানিয়েছে, মঙ্গলবার দুপুরে ঘটনাটি ঘটেছে কড়েয়া থানা এলাকার পার্ক সার্কাস চার নম্বর ব্রিজে। জখম পুলিশ অফিসারের নাম তারক দাস। তিনি রাজ্য পুলিশের এসটিএফে কর্মরত। হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পরে অবশ্য তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে। ওই ঘটনায় ওই রাতেই সিসি ক্যামেরার ফুটেজ দেখে তিন অটোচালককে গ্রেফতার করেছে কড়েয়া থানার পুলিশ। ধৃতদের নাম শেখ পাপ্পু, মহম্মদ রাজা এবং আজহার হোসেন। তিন জনের বাড়িই তিলজলা রোডে। ধৃতদের বুধবার আলিপুর আদালতে তোলা হলে বিচারক তাদের ১৪ দিনের পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেন।

প্রাথমিক তদন্তের পরে পুলিশ জানিয়েছে, অভিযোগকারী মঙ্গলবার দুপুরে পার্ক সার্কাস স্টেশনে ট্রেন থেকে নেমে সিঁড়ি দিয়ে চার নম্বর ব্রিজে উঠেছিলেন বাস ধরবেন বলে। সামনেই ছিল চার নম্বর ব্রিজ-পিকনিক গার্ডেনের অটো স্ট্যান্ড। পুলিশের তরফে সেখানে গার্ডরেল দিয়ে চ্যানেল করা হয়েছে। সেখান দিয়ে অটোর পাশাপাশি যাতায়াত করেন পথচারীরা। ওই পুলিশ অফিসার গার্ডরেলের ভিতরে থাকা অটো স্ট্যান্ডের সামনে দিয়ে বাস ধরতে যাচ্ছিলেন। এক তদন্তকারী জানান, তিনি কেন অটোয় না উঠে বাস ধরতে যাচ্ছেন, তা নিয়ে তাঁর সঙ্গে বচসা শুরু করে দেন অটোচালকেরা। অভিযোগ, বচসার মধ্যেই মারধর করা হয় তাঁকে।

পুলিশ জানিয়েছে, ওই অফিসারের তরফে ওই দিনই কড়েয়া থানায় অভিযোগ দায়ের করা হয়। পুলিশ মারধর, কাজে বাধাদান-সহ একাধিক ধারায় মামলা দায়ের করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest Auto drivers police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE