Advertisement
১১ মে ২০২৪
Electrocuted

Haridebpur Child dead: ল্যাম্পপোস্টে হাত দিতেই বিদ্যুৎস্পৃষ্ট, হরিদেবপুরে মৃত্যু ১২ বছরের শিশুর

মৃতের নাম নীতীশ যাদব। নীতীশ ষষ্ঠ শ্রেণির পড়ুয়া। তাকে বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২২ ২১:২৭
Share: Save:

কলকাতার বিদ্যুৎস্পষ্ট হয়ে মৃত্যু স্কুল পড়ুয়ার। জলমগ্ন রাস্তা দিয়ে হাঁটার সময় ল্যাম্পপোস্টে হাত দিতেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় নীতীশ যাদব নামে ওই শিশুর। তাকে এম আর বাঙুর হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

রবিবার সন্ধ্যা ৭টা নাগাদ নাগাদ হরিদেবপুর থানা এলাকায় ঘটনাটি ঘটেছে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, ৩৪/বি হাফিজ মহম্মদ ইস্তাক রোড দিয়ে যাওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয় নীতীশ। ঘটনাস্থলে সে অজ্ঞান হয়ে যায়। এর পর স্থানীয়েরাই তাকে ধরাধরি করে হাসপাতালে নিয়ে যান।

স্থানীয় সূত্রে খবর, নীতীশ ব্রজমণি স্কুলের ছাত্র। রবিবার এক শিক্ষিকার বাড়িতে যাচ্ছিল। সারা দিনের বৃষ্টিতে পাড়ার রাস্তায় জল জমে ছিল। নীতীশ ল্যাম্পপোস্টে হাত দিয়ে রাস্তা পার হতে যাওয়ার সময় তড়িতাহিত হয়। ছিটকে পড়ে জলমগ্ন রাস্তার উপর। এই ঘটনা এলাকাবাসীদের নজরে এলেও ভয়ে তাঁরা কিছু করতে পারেননি। এর পর গোটা এলাকা বিদ্যুৎ বিচ্ছিন্ন করে উদ্ধার করা হয় নীতীশকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Electrocuted Kolkata road
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE