Advertisement
০৭ মে ২০২৪
arrest

Golf green arrest: ‘কল সেন্টারে’ নেশাগ্রস্ত করে তরুণীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ গল্ফগ্রিনে, গ্রেফতার দুষ্কৃতী

শুক্রবার গল্ফ গ্রিন থানায় ধর্ষণের চেষ্টার অভিযোগ জানান বছর একুশের এক তরুণী। তদন্তে নেমে পুলিশ এক মহিলা-সহ দু’জনকে গ্রেফতার করেছে।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ জুলাই ২০২২ ০২:৪১
Share: Save:

কর্মস্থলে নেশাগ্রস্ত করে এক তরুণীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠল গল্ফগ্রিনে। শুক্রবার গল্ফগ্রিন থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতা। তাঁর অভিযোগের ভিত্তিতে শেখ বিনোদকে গ্রেফতার করেছে পুলিশ। এর আগেও তোলাবাজি-সহ একাধিক অভিযোগে অভিযুক্ত বিনোদ। পাশাপাশি, এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে এক মহিলাকেও। শনিবার ধৃতদের আদালতে হাজির করানো হলে পুলিশি হেফাজতের নির্দেশ দেন বিচারক।

নির্যাতিতা গল্ফগ্রিনের জুবলি পার্কে একটি কল সেন্টারে কাজ করেন বলে পুলিশ জানিয়েছে। অভিযোগ, গত সপ্তাহে ওই কল সেন্টারেই অভিযুক্ত তাঁকে নেশাগ্রস্ত করে ধর্ষণের চেষ্টা করেন। এই ঘটনার কথা অভিযোগকারিণী যাতে কাউকে না বলেন, তার জন্য ভয় দেখানো হত বলেও অভিযোগ। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, টেলিফোনের মাধ্যমে বন্ধুত্ব গড়ে দেওয়া সংক্রান্ত কাজ চালানো হত ওই কল সেন্টার থেকে। তবে পুলিশ জানিয়েছে, অভিযোগকারিণী যে কল সেন্টারের কথা জানিয়েছেন, সেখানে কী ধরনের কাজ হত তা-ও খতিয়ে দেখা হচ্ছে। ইতিমধ্যেই ওই কল সেন্টার সিল করে দেওয়া হয়েছে বলে জানান এক পুলিশে এক আধিকারিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest Golf Green
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE