Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Suicide

Couple death: ফ্ল্যাটের ভিতর জোড়া ঝুলন্ত দেহ! রাজস্থান থেকে কলকাতায় এসে যুগলের রহস্যমৃত্যু

কলকাতায় বেড়াতে এসে একবালপুরের কাছে এক বন্ধুর ভাড়ার ফ্ল্যাটে থাকছিলেন ওই দু’জন। ফ্ল্যাট থেকে দুর্গন্ধ বেরোনোয় পুলিশকে খবর দেওয়া হয়।

একবালপুরের কার্ল মার্ক্স সরণির ওই ফ্ল্যাটে হাজির পুলিশ।

একবালপুরের কার্ল মার্ক্স সরণির ওই ফ্ল্যাটে হাজির পুলিশ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ জুন ২০২২ ০৯:৫৯
Share: Save:

তিন দিন আগেই রাজস্থান থেকে কলকাতায় বেড়াতে এসেছিলেন এক যুগল। থাকছিলেন একবালপুরের কার্ল মাক্স সরণিতে এক বন্ধুর ফ্ল্যাটে। বুধবার রাতে সেই ফ্ল্যাট থেকেই তাঁদের ঝুলন্ত দেহ উদ্ধার করল পুলিশ।

বন্ধ ঘরের ভিতর থেকে পচা গন্ধ বেরনোয় পুলিশকে খবর দিয়েছিলেন আশপাশের অন্য ফ্ল্যাটের বাসিন্দারা। পুলিশ বুধবার রাতে সেখানে পৌঁছয়। দরজা ভেঙে ভিতরে ঢুকে যুগলের দেহ উদ্ধার করে। প্রাথমিক ভাবে ঘটনাটি আত্মহত্যার ঘটনা বলে মনে করা হচ্ছে। যদিও পুলিশ জানিয়েছে, এর নেপথ্যে অন্য কারও হাত আছে কি না তা-ও খতিয়ে দেখা হচ্ছে।

২৯ বছরের দীনেশ কুমার এবং ১৯-এর সঙ্গীতা লাল রাজস্থানের বাসিন্দা। সম্প্রতিই তাঁরা কলকাতায় ‘বেড়াতে’ এসেছিলেন বলে সূত্রের খবর। গত সোমবার থেকে তাঁরা কার্লমাক্স সরণির ওই ফ্ল্যাটে থাকছিলেন। অন্যত্র থাকার ভাল জায়গা না পাওয়ায় কলকাতাতেই এক বন্ধুর সঙ্গে যোগাযোগ করেছিলেন তাঁরা। পুলিশ দীনেশদের ওই বন্ধুর খোঁজ পেয়েছে। তাঁর নাম রনজিৎ সাউ। রনজিৎই তাঁদের থাকার ব্যবস্থা করেছিলেন একবালপুরের ওই ফ্ল্যাটে। পুলিশ এই ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদ শুরু করেছে। ওই জোড়া দেহ ময়নাতদন্তের জন্যও পাঠানো হয়েছে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE