Advertisement
০৪ মে ২০২৪
Death

দুই বাইকের রেষারেষি, প্রাণ গেল তরুণীর

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বছর আঠারোর ওই তরুণীর নাম রোশনি খান। বালিয়ার সাহাপাড়ায় তাঁর বাড়ি। শনিবার রাতে বন্ধুদের সঙ্গে বেরিয়েছিলেন ওই তরুণী।

An image of Death

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২৩ ০৬:৩৭
Share: Save:

উৎসবের শহরে আটকানো গেল না বেপরোয়া মোটরবাইকের দৌরাত্ম্য। ষষ্ঠীর রাতের পরে সপ্তমীর ভোর। ফের দুর্ঘটনায় প্রাণ গেল এক জনের। এ দিন ভোর ৫টা নাগাদ গড়িয়ার কামালগাজি উড়ালপুলে ওই দুর্ঘটনাটি ঘটে। রেষারেষির জেরে নিয়ন্ত্রণ হারায় একটি বাইক। উড়ালপুলে ছিটকে পড়েন আরোহী তরুণী। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বাঘা যতীন স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। দুর্ঘটনার তদন্ত শুরু করেছে নরেন্দ্রপুর থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বছর আঠারোর ওই তরুণীর নাম রোশনি খান। বালিয়ার সাহাপাড়ায় তাঁর বাড়ি। শনিবার রাতে বন্ধুদের সঙ্গে বেরিয়েছিলেন ওই তরুণী। বাইক চালাচ্ছিলেন দীনবন্ধু অ্যান্ড্রুজ কলেজের কলা বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র আকাশ মণ্ডল। রবিবার ভোরে ফেরার পথে অপর একটি বাইকের সঙ্গে রেষারেষি করতে গিয়ে উড়ালপুলের উপরে নিয়ন্ত্রণ হারিয়ে যায় বাইকের। আকাশের পিছনে বসে ছিলেন রোশনি। দুর্ঘটনায় দু’জনই বাইক থেকে ছিটকে পড়ে যান। তরুণীর মাথায় আঘাত লাগে। পায়ে আঘাত লাগে যুবকের। দু’জনকেই উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে রোশনিকে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। হাসপাতালে চিকিৎসাধীন বাইকচালক যুবক। তাঁর পায়ে আঘাত লেগেছে বলে জানা গিয়েছে। অন্য মোটরবাইকটির খোঁজ করছে নরেন্দ্রপুর থানার পুলিশ।

পুলিশের অনুমান, বাইকের গতি বেশি থাকার ফলেই এই দুর্ঘটনা ঘটেছে।প্রসঙ্গত, ষষ্ঠীর রাতে সার্ভে পার্ক থানা এলাকায় জোড়া ব্রিজের কাছে বাইক দুর্ঘটনায় মৃত্যু হয়েছিল ধীরাজ মুখোপাধ্যায় নামে এক যুবকের। ওই ঘটনায় দু’জন আহতও হন। ধীরাজের বাড়ি নরেন্দ্রপুর থানা এলাকায়। সেই দুর্ঘটনার রেশ কাটতে না কাটতেই আবার দুর্ঘটনায় মৃত্যু হল এক জনের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death bike accident Durga Puja 2023 Kolkata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE