Advertisement
১৮ মে ২০২৪
Murder

প্রকাশ্য রাস্তায় যুবককে ছুরি মেরে খুন, গ্রেফতার এক

শশিভূষণ ব্যানার্জি রোড দিয়ে ফেরার পথে বাড়ি থেকে কয়েকশো মিটার দূরে খুনের ঘটনাটি ঘটে। বাইক থেকে নামতেই সুবল অনিমেষের বুকে ছুরির কোপ বসায় বলে পুলিশ তদন্তে জানতে পেরেছে।

An image of the death man

অনিমেষ সিংহ। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২৩ ০৫:২১
Share: Save:

প্রকাশ্য রাস্তায় এক যুবককে ছুরি মেরে খুন করার ঘটনা ঘটল। বুধবার সকাল আটটা নাগাদ ঘটনাটি ঘটেছে ঠাকুরপুকুর থানা এলাকার এলআইসি মোড়ে। রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে থাকা ওই যুবককে স্থানীয় বাসিন্দারা উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন। পুলিশ জানিয়েছে, মৃতের নাম অনিমেষ সিংহ (২৬)। খুনের ঘটনায় এক জনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতের নাম সুবল সর্দার।

পুলিশি তদন্তে জানা গিয়েছে, বোনকে বাসে তুলে দিয়ে মোটরবাইকে চেপে বাড়ি ফিরছিলেন অনিমেষ। সেই সময়ে প্রকাশ্য রাস্তায় তাঁকে মোটরবাইক থামাতে বলে এক যুবক। বাইক থেকে নামতেই অনিমেষের বুকে ছুরির কোপ বসিয়ে দেয় অভিযুক্ত। অনিমেষের চিৎকারে স্থানীয় বাসিন্দারা ঘটনাস্থলে এসে দেখেন, রাস্তায় রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন যুবক। তাঁকে হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করা হয়। পুলিশ তদন্তে জেনেছে, বছর কয়েক আগে অনিমেষের বোনকে প্রেমের প্রস্তাব দিয়েছিল সুবল। সে কথা জানতে পেরে অনিমেষ মারধর করেছিল সুবলকে। সম্ভবত সেই আক্রোশই এই খুনের কারণ বলে মনে করছেন তদন্তকারীরা।

ঠাকুরপুকুর থানা এলাকার অমৃতলাল মুখার্জি রোডে বাবা, মা এবং বোনকে নিয়ে থাকতেন অনিমেষ। বছর কয়েক আগে এখানে ভাড়া আসেন তাঁরা। তারাতলার কাছে একটি বেসরকারি সংস্থায় কাজ করতেন ওই যুবক। সল্টলেকের এক বেসরকারি সংস্থায় কাজ করেন তাঁর বোন। প্রতিদিন সকালে বোনকে মোটরবাইকে করে বেহালা চৌরাস্তা থেকে বাসে তুলে দিয়ে বাড়ি ফিরে যেতেন অনিমেষ। চতুর্থীর সকালেও বোনকে পৌঁছে দিতে বেরিয়েছিলেন তিনি। শশিভূষণ ব্যানার্জি রোড দিয়ে ফেরার পথে বাড়ি থেকে কয়েকশো মিটার দূরে খুনের ঘটনাটি ঘটে। বাইক থেকে নামতেই সুবল অনিমেষের বুকে ছুরির কোপ বসায় বলে পুলিশ তদন্তে জানতে পেরেছে। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন ওই যুবক। স্থানীয় বাসিন্দারা ছুটে এলে ঘটনাস্থল থেকে পালায় অভিযুক্ত।

ঘটনার এক প্রত্যক্ষদর্শী বলেন, ‘‘হলুদ রঙের গেঞ্জি পরে এক যুবককে দাঁড়িয়ে থাকতে দেখেছিলাম। আমরা আসতেই ছেলেটা ছুটে পালিয়ে গেল। তাড়া করেও ধরতে পারিনি।’’ অনিমেষের বাবা অশোক সিংহ বলেন, ‘‘আমার ছেলের সঙ্গে কারও কোনও শত্রুতা ছিল না। কেন এমন ঘটনা ঘটল, ভাবতে পারছি না।’’

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত সুবলের বাড়ি দক্ষিণ ২৪ পরগনার জয়নগরে। তবে অনিমেষের পাশের পাড়াতেই ভাড়া থাকত সে। তদন্তকারী এক আধিকারিক বলেন, ‘‘খুনের কারণ এখন স্পষ্ট নয়। তবে মনে করা হচ্ছে, পুরনো শত্রুতার জেরে এই ঘটনা ঘটেছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Death police investigation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE